নেত্রকোনা ছাত্রকল্যাণ জেলা সমিতির নেতৃত্বে রাকিব-পলাশ

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২৪ ০৭:২৮:১০

নেত্রকোনা ছাত্রকল্যাণ জেলা সমিতির নেতৃত্বে রাকিব-পলাশ

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবিতে) অধ্যয়নরত নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত নেত্রকোনা জেলা সমিতির ২০২৪-২২২৫ কার্যবছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 
এতে বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান রাকিব সভাপতি ও এমআইএস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পলাশ মিয়াকে সাধারণ সম্পাদক করা হয়। সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি , আদনান কিবরিয়া সানু,আমিরুল ইসলাম, মুশফিকুর রহমান দিপু,আসাদুজ্জামান আকিব,জুঁই দেবনাথ যুগ্ম সাধারণ সম্পাদক, আশিক বিল্লাহ, আলতাফ হোসেন সৈকিত,আবিদুল ইসলাম, মো:আরিফ হোসেন কোষাধ্যক্ষ হিসিবে নির্বাচিত হয়েছেন, শরিফ মিয়া সাংগঠনিক সম্পাদক মাশফিক আল মামুন, জীবন সিদ্দীক ও সূচনা করিম সূচী, সহ-সাংগঠনিক সম্পাদক জাকিরুল ইসলাম শুভ, মুজাম্মেল হক,আরিফ হোসেন, সাদিয়া আক্তার দপ্তর সম্পাদক ইমন হোসেন, প্রচার বিষয়ক সম্পাদক শেখ আতিফুর রহমান জিলন এবং ভর্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোবাশির রহমান।
উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে। বর্তমানে এ বিশ্ববিদ্যালয়ে নেত্রকোনার শতাধিক শিক্ষার্থী অধ্যয়নরত আছেন।


প্রজন্মনিউজ২৪/এমআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ