রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ ৩ জন আটক

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২৪ ০৭:১৭:৩১

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ ৩ জন আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে (বাংলাদেশ-ইন্ডিয়া) ফ্রেন্ডশিপ কোম্পানী পাওয়ার প্লান্টের তামার তার চুরি করে পাচারকালে তিন চোরকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে আসামিদের নামে মামলা দায়ের পূর্বক বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন খুলনার দাকোপ উপজেলার ওড়াবুনিয়া এলাকার মোঃ নওয়াব আলী সরদারের ছেলে মোঃ হাবিবুর রহমান সরদার(৩৫),পরম আনন্দ বিশ্বাসের ছেলে লিটন বিশ্বাস(৩৪) ও বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পশ্চিম সরালিয়া এলাকার আঃ মান্নান হাওলাদারের ছেলে মোঃ রাসেল হাওলাদার(২৮)।

রামপাল থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে যে, সোমবার (২৫ মার্চ) রাত সাড়ে ৩ টার দিকে তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে এএইচপি এনসিসি-৩ ভবনের জেটি এলাকা থেকে তার পাচার করার চেষ্টা করছিল ওই তিনজন। এসময় তাদের কাছে থাকা  ২৪ (চব্বিশ) কেজি তামার তারসহ হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত তারের বাজার মূল্য আনুমানিক ৩৬ হাজার টাকা।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাসের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, সোমবার ভোররাতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকা থেকে তামার তার চুরি করে পাচারকালে তিনজনকে আটক করা হয়েছে। আটকৃতদের আজ সকালে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ