খোলা পরিবেশে বন্ধুদের সঙ্গে ইফতারের ভিন্ন আমেজ

প্রকাশিত: ২৪ মার্চ, ২০২৪ ১১:১০:১৬

খোলা পরিবেশে বন্ধুদের সঙ্গে ইফতারের ভিন্ন আমেজ

শেখ প্রতিনিধি: আমরা ঐক্যবদ্ধ বন্ধুত্বের অনির্বাণ বন্ধুত্বের এই বন্ধন রবে সারা জীবন প্রয়োজনে এই শ্লোগানকে সামনে নিয়ে  শরীয়তপুর পলিটেকনিক ইনস্টিটিউট পঞ্চম পর্বে অধ্যায়নরত বন্ধুদের এই প্রথম জমকালো আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতহয়।

শনিবার ( ২৩ মার্চ) শরীয়তপুর সদর উপজেলার দেওভোগ গ্রাম প্রজেক্টে পাড় খোলা আকাশের নিচে ইফতারির আয়োজন করা।

দোয়া মাহফিলে বন্ধু পরিবারের যে সকল বন্ধু এবং পরিবারের সদস্যরা মার গেছেন তাদের সকলের জন্য বিশেষভাবে দোয়া করা হয়। দোয়া করা হয় সকল সুস্থ ও অসুস্থ ও বন্ধুর পরিবারের জন্য। ইফতার শেষে আড্ডারত আনন্দ বিভোর  বন্ধুরা বলেন, বর্তমানে আমরা অনেকটা যান্ত্রিক জীবনযাপন করে থাকি। সবসময় আবেগগুলো চেপে রাখতে রাখতে আমাদের মধ্যে আবেগ প্রায় হারিয়েই যেতে বসেছে। কিন্তু বন্ধুর কল্যাণে আমাদের মধ্যে এখনও মানুষসত্ত্বা বেঁচে আছে। বন্ধুই একমাত্র মানুষ, যার সামনে মন খুলে আমরা আবেগ প্রকাশ করতে পারি।

পবিত্র ইফতার ও দোয়া মাহফিল উপলক্ষে এই ধরনের একটি সুন্দর অনাবিল পরিবেশে মনোমুগ্ধকর আয়োজনের জন্য তানজিল, শাওন, পিন্স , সকল বন্ধুদের ধন্যবাদ জানানো হয়। সুন্দর আয়োজনের মাধ্যমে ক্ষনিকের জন্য স্বপ্নের রাজ্যে হারিয়ে দিতে সহায়তা করায় আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানান বন্ধু আলিফ, আসাদুজ্জামান, আবির, বাকের, নাফি সোহাগ, মু- মিদিন সহ উপস্থিত সকল বন্ধুরা।


প্রজন্মনিউজ২৪/আরা
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ