নিখোঁজ যুবকে এর লাশ উদ্ধার : আটক ৯জন

প্রকাশিত: ২০ মার্চ, ২০২৪ ১০:৫৫:০৫

নিখোঁজ যুবকে এর লাশ উদ্ধার : আটক ৯জন


খুলনা প্রতিনিধি: অবশেষে চারদিন পর উদ্ধার হলো বটিয়াঘাটার গাওঘরা এলাকার নিখোঁজ যুবক আমিনুরের লাশ। মঙ্গলবার সকাল ৯ টায় গাওঘরা চরডাঙ্গা এলাকার মৃত লক্ষণ রাহার পরিত্যক্ত একটি ভিটা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে সন্দেহভাজন নয় জনকে আটক করেছে পুলিশ।

এরা হলো: শাহিন ওরফে নান্টু (৩৩) পিতা কালাম মোড়ল, ফারুক শেখ (৩৭), নয়ন শেখ (৩৫), মনির শেখ (২৪), উভায় পিতা দাউদ শেখ, ফরিদুল শেখ (২৮) পিতা লেওকত আলী শেখ, মুনছুর মড়ল (৪৫) পিতা মান্নান মড়ল, কালাম মড়োল (৬০) পিতা মুজাহার মড়ল, আলমঙ্গীর শেখ (৩৫) পিতা দিন আলী শেখ, দাউদ শেখ (৬৫) পিতাল মুন্তাজ। এদের সকলের বাড়ি গাওঘরা এলাকায়। 
 
উল্লেখ্য,বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের গাওঘরা (চরডাংগা) এলাকার আব্দুল মালেক শেখের পুত্র আমিনুর শেখ  গত শুক্রবার রাতে ভদ্রা নদীর পাশে ওয়াপদা সংলগ্ন তার নিজ ঘেরের জমিতে যায়। সেখান থেকে সে বাড়ি না ফেরায় তার পরিবার বিভিন্ন যায়গায় খোজাখুজি করে। এমনকি দু'দিন ধরে তার বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করে। না পেয়ে বটিয়াঘাটা থানায় ভিকটিমের পিতা বাদী হয়ে রবিবার (১৭ এপ্রিল) একটি সাধারন ডায়েরি করে। এ ঘটনায় মঙ্গলবার  (১৯ এপ্রিল)  থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ ও পিবিআই এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।


প্রজন্মনিউজ২৪/আরা
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ