দেওয়ানগঞ্জে মেয়র এর নির্দেশে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৪ ০৭:৫৭:১৮

দেওয়ানগঞ্জে মেয়র এর নির্দেশে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ

জামালপুর প্রতিনিধি: দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরন্নবী অপুর বিরুদ্ধে নারী নির্যাতন ও বাড়ীতে হামলার অভিযোগ তুলেছে  রানী চক্রবর্তী নামের এক পৌর বাসিন্দা।

জামালপুর জেলা দেওয়ানগঞ্জ থানা পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুর বিরুদ্ধে নারী নির্যাতন ও বাড়ীতে হামলার অভিযোগ করেন রানী চক্রবর্তী নামের এক স্থানীয় বাসিন্দা। তিনি পৌর শহরের ৪ নং ওয়ার্ডের বাজার পাড়া ঠাকুর বাড়ী বাস করেন।

ভুক্তভোগী জানায়, দীর্ঘদিন থেকে ঠাকুর বাড়ীর পাশে বাজারের সমস্ত ময়লা আবর্জনা ফেলা হয়। দুর্গন্ধের কারনে পুরো মহল্লার মানুষের বসবাস করা কষ্টকর হয়ে যায়। রোগ ব্যাধি লেগেই থাকে, মহল্লাবাসীর স্বার্থে আবর্জনা স্তুপের অপসারন চেয়ে কয়েকবার পৌরসভার মেয়র নুরুন্নবী অপুর কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়। এর কোন প্রতিকার মেলেনি। গত শনিবার ময়লার গাড়ী  আসলে মহল্লাবাসী বাঁধা দেয়। এসময় ময়লার গাড়ি চালক গনেশ মেয়রকে ফোন করে নিয়ে আসে। মেয়র উপস্থিত হয়ে এই এলাকার বাসিন্দা গোবিন্দ সহ রানী চক্রবর্তীর ছেলে জগন্নাথ চক্রবর্তী ও রাম কৃষ্ণকে মারধর করে। বাড়ীর গেটে ভাংচুর করার চেষ্টা করে।

মেয়রের নির্দেশে তার সহকারী আকরাম হোসেন রানী চক্রবর্তী কে মারধর করে নির্যাতন করে এবং হত্যার হুমকি দেওয়া সহ বিভিন্ন বিশ্রী ভাষায় গালিগালাজ করেন। তিনি আইনি বিচার পেতে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানায়। পৌর মেয়রের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে সরাসরি বা মুঠোফোনে পাওয়া যায়নি।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ