চরফ্যাশনে উপ-নির্বাচনে আচরণ বিধি ভঙ্গে দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ০২ মার্চ, ২০২৪ ১১:০২:৩৫ || পরিবর্তিত: ০২ মার্চ, ২০২৪ ১১:০২:৩৫

চরফ্যাশনে উপ-নির্বাচনে আচরণ বিধি ভঙ্গে দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা

ভোলা জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার চরমানিকায় ইউনিয়নে উপনির্বাচনে  নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে দুই চেয়ারম্যান প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) রাত ১০ টার দিকে দক্ষিণ আইচা বাজার বাসস্ট্যান্ডে দুই চেয়ারম্যান প্রার্থীদেরকে ঢেকে এনে জনসম্মুখে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ সালেক মুহীত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

দুই চেয়ারম্যান প্রার্থী হলেন, দুটি পাতা মার্কার প্রার্থী সোহাগ আখন। এবং মোটরসাইকেল মার্কার প্রার্থী তুহিন হাওলাদার।

দক্ষিণ আইচা থানা পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার সন্ধ্যা ৭ টায় উপজেলার চরমানিকা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড চরকচ্ছপিয়া বাজারে আচরণ বিধি লংঘন করে মোটরসাইকেল প্রার্থী তুহিন হাওলাদার নির্বাচনী মিছিল করার দায়ে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  এছাড়াও ওই ইউনিয়নের দুটি পাতা মার্কার প্রার্থী সোহাগ আখন নির্বাচনী আচরণ বিধি লংঘন করে অতিরিক্ত নির্বাচনী অফিস ব্যবহার করার পাশাপাশি বাজারের মিছিল করার দায়ে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ সালেক মুহীত বলেন, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করায় তাদের দুই প্রার্থীর কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি আরও জানান, পরর্বতীতে কোনো প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ