চট্টগ্রামের সর্ববৃহৎ বেসরকারি মাদ্রাসা বৃত্তি প্রকল্প "আন-নাবিল বৃত্তি প্রকল্প'২৩"

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:১০:৩২

চট্টগ্রামের সর্ববৃহৎ বেসরকারি মাদ্রাসা বৃত্তি প্রকল্প

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের সর্ববৃহৎ বেসরকারি মাদ্রাসা বৃত্তি প্রকল্প "আন-নাবিল বৃত্তি প্রকল্প'২৩" এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ১৬ ফেব্রুয়ারী জুমাবার নগরীর একটি অডিটোরিয়ামে বর্ণাঢ্যভাবে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুর রহিম   এর সঞ্চালনায় এবং সদস্য সচিব মাওলানা জালাল ইবনে আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.শফিউদীন মাদানি এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট আলিয়া মাদ্রাসার প্রভাষক জনাব মাওলানা আব্দুর রহমান (বিসিএস)। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আন্ নাবিল এর কেন্দ্রীয় উপদেষ্টা জনাব  মাওলানা কেফায়েত উল্লাহ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আন-নাবিল বৃত্তি প্রকল্প চট্টগ্রাম দক্ষিণ জোনের প্রধান পৃষ্ঠপোষক মাওলানা শহীদ উল্লাহ।

আরো উপস্থিত ছিলেন , গোলাম রব্বানী, মোহাম্মদ ত্বরিকুল ইসলাম, ফানাফিল্লাহ হক জিহাদী, সারওয়ার হোসাইন,সাইফুল্লাহ তানভীর,ইফতেখারুল ইসলাম,আব্দুল আজিজ সহ আন্-নাবিল বৃত্তি প্রকল্পের কার্যনির্বাহী সদস্য এবং বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।

সকাল ৮ঃ৩০ টায় অনুষ্ঠানের উদ্ভোধন ঘোষণা করেন আন-নাবিল বৃত্তি প্রকল্প দক্ষিণ জোনের সম্মানিত সদস্য সচিব মাওলানা জালাল ইবনে আলী । তিনি উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও বৃত্তি সংবর্ধনার আয়োজনে আরো ছিল সংস্কৃতি পরিবেশনা। এই সংস্কৃতি পরিবেশন করেন আন্ - নাবিলের শিল্পী বৃন্দ।

আন নাবিল বৃত্তি প্রকল্প ২০২২ এ বিভিন্ন প্রতিষ্ঠানের সর্বমোট ১৩ জন ছাত্রকে ট্যালেন্টপুল এবং ৬০ জন ছাত্রকে সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হয়। 
 
উল্লেখ্য, আন্- নাবিল বৃত্তি প্রকল্প ২০২৩ এ সর্বোচ্চ নাম্বার পেয়ে "আন-নাবিল স্টুডেন্ট অফ দ্যা ইয়ার" হয়। পরিশেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ