ধারালো আংটি দিয়ে ছিনতাইয়ের অভিনব কৌশল, গ্রেপ্তার ৫

প্রকাশিত: ০২ মে, ২০২৪ ১১:২৮:৫৮

ধারালো আংটি দিয়ে ছিনতাইয়ের অভিনব কৌশল, গ্রেপ্তার ৫


নিজস্ব প্রতিনিধিঃ হাতের আঙুলে ধারালো আংটি ব্যবহার করতেন ছিনতাইয়ের কাজে। চাহিদা মতো টাকা না পেলেই আংটির সামনের তীক্ষ্ণ ধারালো অংশ দিয়ে আঘাতে করতেন রক্তাক্ত। সাভারে আইনশৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে পাঁচ ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর অভিনব কৌশলের কথা জানিয়েছেন পুলিশ।

গতকাল সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে ঢাকা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক উত্তর বিভাগ) আব্দুল্লাহীল কাফী এ তথ্য জানান।যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন— শেরপুর জেলার নালিতাবাড়ি থানার উত্তর চকপাড়া গ্রামের হাবিব মিয়ার ছেলে আকাশ ওরফে আকাই (২৩),সাভারের  কোটবাড়ি মহল্লার হাসান মোল্লার ছেলে রাকিব হাসান হৃদয় (২৬), একই এলাকার কালাম মোল্লার ছেলে সাব্বির (২৪),কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার বাঁশগাড়ী মহল্লার সাত্তার মিয়ার ছেলে নাইম (২৫) ও সাভার পৌর এলাকার বিনোদবাইদ মহল্লার আবুল হোসেনের ছেলে আল আমিন (২৮)।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহীল কাফী সংবাদ সম্মেলনে জানান, মঙ্গলবার রাতে সাভার পৌর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায় । এ সময় আকাশ, রাকিব হাসান ও সাব্বিরকে পুলিশ তল্লাশি করে। পরে তাদের কাছে লুকানো অবস্থায় ৪৭০ পুরিয়া হেরোইন ও ৩টি ২৬ ইঞ্চি লম্বা লোহার ছোরা উদ্ধার করেছে। 

অপরদিকে,সাভার পৌর এলাকায় জালেশ্বর মহল্লায় অভিযান চালিয়ে নাইম ও আল আমিন নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে পুলিশ ৭৩০ পুড়িয়া হেরোইন ও ২টি ধারালো অস্ত্র উদ্ধারসহ একটি আংটি উদ্ধার করা করে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, সাভারে সাম্প্রতিক ছিনতায়ের ঘটনার সঙ্গে গ্রেপ্তার হওয়াদের সম্পৃক্ততা রয়েছে। তা ছাড়াও তাদের বিরুদ্ধে সাভার মডেল থানাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান। তারা অবৈধভাবে ধারালো অস্ত্র দিয়ে মানুষকে জিম্মি করে ছিনতাই করতেন। এ ছাড়া ছিনতাইয়ের কাজে তীক্ষ্ণ ধারালো আংটি ব্যবহার করতেন তারা।
  প্রজন্মনিউজ২৪/আরা 


 

এ সম্পর্কিত খবর

এবার ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

সিংড়ায় পদক্ষেপ এনজিও’র অফিস উদ্বোধন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর

শিক্ষার্থীকে মধ্যরাতে ঘুম থেকে তুলে বিছানাপত্র নামিয়ে দিল ছাত্রলীগ

লোডশেডিংয়ে ভোগান্তিতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

ডোনাল্ড লু ঘুরে যাওয়ার পর বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

গাজায় পরিকল্পনা নিয়ে ইসরায়েলি প্রতিরক্ষামন্ত্রীর কটাক্ষ, কড়া জবাব নেতানিয়াহুর

১০৮ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

ব্যবসায়ী ও কোটিপতিদের নিয়ন্ত্রণে উপজেলা পরিষদ

ব্রহ্মপুত্র নদের ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশের বাঁধ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ