পড়ালেখা ভালো লাগে না বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ মাদরাসাছাত্র

প্রকাশিত: ০২ মে, ২০২৪ ১১:৪৭:৫১

পড়ালেখা ভালো লাগে না বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ মাদরাসাছাত্র


নিজস্ব প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটা উপজেলায় আব্দুল্লা (১৫) নামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে। এ ঘটনার ৪ দিন পার হলেও এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ আব্দুল্লা পাথরঘাটার ৫ নম্বর কালমেঘা ইউনিয়নের পশ্চিম ঘুটাবাছা নামক এলাকার বাসিন্দা খলিল মোল্লার ছেলে ও পাথরঘাটা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার ছাত্র।

১ মে বিকেল সাড়ে ৫টার দিকে আব্দুল্লার মা বিউটি বেগম ছেলে নিখোঁজের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন। এর আগে ২৮ এপ্রিল পড়ালেখা ভালো লাগে না বলে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। 

পরিবার সূত্রে জানা যায়, শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি শেষ হওয়ায় গত ২৮ এপ্রিল আব্দুল্লার মা বিউটি বেগম ছেলেকে মাদরাসায় যেতে বলেন। পড়ালেখা ভালো লাগে না তাই আর মাদরাসায় যাবে না বলে জানায় আব্দুল্লা। ছেলেকে মাদরাসায় পাঠাতে নানাভাবে বুঝালেও সে কিছুতেই যেতে রাজি হয় না। বিউটি বেগম আবারও তাকে মাদরাসায় যেতে বললে, আব্দুল্লা ব্যাগে জামা-কাপড় ভরে বাড়ি থেকে বের হয়ে চলে যায়। 

পরে মাদরাসা ছুটি হলে নির্ধারিত সময়ে আব্দুল্লা বাড়িতে ফিরে না আসায় তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবারের সদস্যরা। নিখোঁজের ৪ দিন পার হলেও এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এছাড়া নিখোঁজের দিন বাড়ি থেকে বের হয়ে আব্দুল্লা মাদরাসায় যায়নি বলেও জানিয়েছেন তার শিক্ষকরা। 

বিউটি বেগম ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলে কোথায় গেছে আমরা কিছুই জানি না। হঠাৎ করে মাদরাসায় যেতে ভালো লাগে না বলল। এর আগে কখনো এমন বলেনি। বাড়ি থেকে স্কুল ব্যাগে জামা-কাপড় নিয়ে মাদরাসার পোশাক পরেই বাড়ি থেকে বের হয়ে গেল। এরপর থেকে নিখোঁজ। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে পাথারঘাটা থানায় বিষয়টি অবগত করেছি।  

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন ঢাকা পোস্টকে বলেন, নিখোঁজের বিষয়ে উল্লেখ করে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। নিখোঁজ আব্দুল্লার সন্ধান পেতে পরিবার থেকে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে।


প্রজন্মনিউজ২৪/আরা 
 

এ সম্পর্কিত খবর

এবার ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

খুলনা বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থা চালু

সিংড়ায় পদক্ষেপ এনজিও’র অফিস উদ্বোধন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর

শিক্ষার্থীকে মধ্যরাতে ঘুম থেকে তুলে বিছানাপত্র নামিয়ে দিল ছাত্রলীগ

ইসরায়েলে ৬০টি রকেট ছুড়লো হিজবুল্লাহ

লোডশেডিংয়ে ভোগান্তিতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

চোরাই পথে যাতে পশু না আসে সেজন্য আমরা সজাগ থাকবো: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান

ডোনাল্ড লু ঘুরে যাওয়ার পর বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

গাজায় পরিকল্পনা নিয়ে ইসরায়েলি প্রতিরক্ষামন্ত্রীর কটাক্ষ, কড়া জবাব নেতানিয়াহুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ