মৃত বাবাকে দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলো ছেলে

প্রকাশিত: ০৬ জুন, ২০২৩ ০৪:০৬:৩৩

মৃত বাবাকে দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলো ছেলে

শরিয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বাবার মৃত্যুর খবর শুনে লাশ আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ছেলে সোলাইমান সরদারের (৩৮)। সোমবার (৫ জুন) দুপুর দেরটার সময় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ সংলগ্ন শরীয়তপুর-নড়িয়া মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সোলাইমান সরদার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চান্দনি গ্রামের সোহরাব সরদারের ছেলে। 

জানা যায়, নিহত সোলাইমান সরদারের বাবা সোহরাব সরদার বেশ কিছুদিন ধরে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি অবস্থায় ছিলেন।  সোমবার দুপুর ১ টায় সোহরাব সরদার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

বাবার মৃত্যুর খবর শুনে বাবার লাশ আনতে  শরীয়তপুর সদর হাসপাতালের দিকে আসার সময় রাস্তায় গাড়ির জন্য অপেক্ষারত অবস্থায় পিছন থেকে ছুটে আসা  দ্রুত গতির এক মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।  এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ লামিয়া তাকে মৃত ঘোষনা করে । 

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের  মর্গে পাঠায়। এ ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  হাফিজুর রহমান জানান, আমরা ইতোমধ্যেই মোটরসাইকেল চালক কে আটক করেছি। নিহতের আপন কেউ এসে অভিযোগ করলে মামলা করা হবে।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ