প্রতিপক্ষের বিরুদ্ধে জমি দখল করে ঘর তোলার অভিযোগ

প্রকাশিত: ০২ জুন, ২০২৩ ০৪:৩৩:৫৮

প্রতিপক্ষের বিরুদ্ধে জমি দখল করে ঘর তোলার অভিযোগ

 পটুয়াখালী প্রতিনিধিঃ  পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রতিপক্ষের বিরুদ্ধে জমি দখল করে ঘর তোলার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়ন এর ঘটকের আন্দুয়া গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনায় জমির মালিক দাবি করা খালেক মোল্লা ও মোস্তফা কামাল মাঝি প্রতিপক্ষ আনোয়ার মাঝি ও তার ছেলে আরিয়ান শুভর নাম উল্লেখ করে পাঁচজনকে আসামি করে মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি নালিশি মামলা দায়ের করেন। 

মামলার এজাহার থেকে জানা যায়, ঘটকের আন্দুয়া মৌজার ৩৭ নং জেল, এস এ খতিয়ান নং ১৬ ও দাগ নং ২০১২ এ ৫৯.৫ শতাংশ জমির রেকর্ডিও মালিক তারা। তাদের এই সম্পত্তিতে প্রতিপক্ষ আনোয়ার মাঝি জোরপূর্বক পাকা ঘরের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। নির্বাহী আদালত অভিযোগ আমলে নিয়ে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মির্জাগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেন এবং উপজেলা সহকারী কমিশনার(ভূমি)কে একটি মেয়ে আগামী ১৪ই জুন এর মধ্যে তদন্ত রিপোর্ট দিতে বলেন
মামলা তদন্তকারী কর্মকর্তা মির্জাগঞ্জ থানার এসআই ইব্রাহিম মুঠো ফোনে জানান, বিবাদী আনোয়ার মাঝিকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে নোটিশ প্রদান করা হয়েছে।

এ বিষয়ে আনোয়ার মাঝি জানান, তারাও আমার অংশীদার। আমি আমার রেকর্ডিও সম্পত্তিতে ঘর নির্মাণ করছি। এখানে তারাও জায়গা পাবে তবে  বদল করা হয়েছে। এই জায়গা তারা অন্য স্থানে ভোগ দখলে আছে।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ