ফের মারামারিতে ঢাকা ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৩ ০৬:০৩:৩২

ফের মারামারিতে ঢাকা ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা

আরমান বিন আজাদ, ক্যাম্পাস প্রতিনিধিঃ ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে ফের মারামারি হয়েছে। এতে আহত হয়েছে ঢাকা কলেজের পাঁচ এবং আইডিয়াল কলেজের দুই ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার আইডিয়াল কলেজের কোনো এক শিক্ষার্থীকে মারধর করে ঢাকা কলেজের কয়েকজন ছাত্র, এমন খবর আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়ে। পরে আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা ধানমন্ডি লেকপাড়ে ঢাকা কলেজের কয়েকজন শিক্ষার্থীকে দেখতে পেয়ে বাঁশ নিয়ে হামলা করে। এতে ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থী এবং আইডিয়াল কলেজের দুই শিক্ষার্থী আহত হয়। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছে বলে জানিয়েছে পুলিশ ও কলেজ প্রশাসন।

ঘটনার প্রত্যক্ষদর্শী শেখ কাজল হোসেন গণমাধ্যমকে  বলেন, আমি ধানমন্ডি ৩ নম্বর রোড দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ দেখি আইডিয়াল কলেজের ১৫-২০ জন ছাত্র বাঁশের লাঠি নিয়ে ঢাকা কলেজের কয়েকজন শিক্ষার্থীকে মারছে। একটা ছেলেকে অনেক মেরেছে, সে অসুস্থ হয়ে গেছে।

এ বিষয়ে ঢাকা কলেজের নিবিড় পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক ও ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক পুরঞ্জয় বিশ্বাস বলেন, এমন ঘটনা ঘটতে পারে, এ আশঙ্কায় আমরা (নিবিড় পর্যবেক্ষণ কমিটির সদস্যরা) সকালে ওই এলাকা ঘুরে এসেছি। কলেজে আসার পর শুনি ঘটনা ঘটেছে। ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে, সবাই বাসায় ফিরে গেছে।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ