‘ফুঁ’ দিয়ে টাকা ছিনতাই!

প্রকাশিত: ২০ মার্চ, ২০২৩ ১০:৪৭:১২ || পরিবর্তিত: ২০ মার্চ, ২০২৩ ১০:৪৭:১২

‘ফুঁ’ দিয়ে টাকা ছিনতাই!

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ফুঁ চক্র নামে একটি চক্রের আতঙ্কে সম্পূর্ণ রাজনগর উপজেলার মানুষ। যাদের কাজ উপজেলার বিভিন্ন ব্যাংকের নারী গ্রাহকদের টাকা আত্মসাৎ করা।

রবিবার (১৯ মার্চ)  বিকেল ৩টায় মৌলভীবাজারের রাজনগর উপজেলার আদমপুর গ্রামের শামসুল ইসলামের মাতা রেখা বেগমের কাছ থেকে ফুঁ দিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি সিন্ডিকেট।

ইতিপূর্বে পারভীন আক্তার  (৫৫) ভাসুরের ছেলের ওমান থেকে পারভীনের একাউন্টে পাঠিয়েছিলেন টাকা। জনতা ব্যাংকের রাজনগর শাখা থেকে ৭০ হাজার টাকা তুলেন তিনি। টাকা নিয়ে ব্যংকের নিচে আসতেই এক ব্যক্তি পারভীন বেগমের টাকা ‘ফুঁ’ দিয়ে দ্বিগুণ করে দেয়ার কথা বলে ৫০ হাজার  টাকা নিয়ে গেছে। ১৪ মার্চ  সকাল সাড়ে ১১টার দিকে রাজনগর বাজারে এ ঘটনা ঘটে।

এর পূর্বে উপজেলার দক্ষিণ খারপাড়া গ্রামের খেলা খাতুনের (৫২) ছেলে সৌদিআরব থেকে পাঠিয়ে ছিলেন ২৮ হাজার  টাকা। সোনালী ব্যাংকের রাজনগর শাখা থেকে টাকা তুলেন তিনি। টাকা নিয়ে ব্যংকের নিচে আসতেই এক ব্যক্তি খেলা বেগমের সাথে কুশল বিনিময় করে এবং টাকা দ্বিগুণ করার কথা বলে ফুঁ দিয়ে টাকা হাতিয়ে নেয় একই চক্র। ০৯ মার্চ বৃহস্পতিবার দুপুর ২টায় রাজনগর বাজারে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আতঙ্কে দিন কাটছে ব্যাংকে যাতায়াত করা বিভিন্ন পেশার মানুষ।

উপজেলার মুন্সিবাজারের ব্যাবসায়ী মিজানুর রহমান জানান, ব্যাবসায়ের প্রয়োজনে আমি নিয়মিত সোনালী ব্যাংকে যাতায়াত করি। এখন ব্যাংকে যেতে ভয় করে কখন ফুঁ চক্রের খপ্পরে আমার টাকা পয়সা লুট হয়।

মুরালী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লাভলী আক্তার জানান,  আমদের মাসিক বেতন সরকারি ব্যাংকে হয় এখন বেতন আনতে যেতে ভয় হচ্ছে কখন আমার সম্পূর্ণ মাসের বেতন হাতছাড়া হয় ফুঁ চক্রের খপ্পরে।

এ ব্যাপারে রাজনগর থানার কর্মকর্তা ওসি বিনয় ভূষণ রায় বলেন, বিভিন্ন জন এমন কথা বলছেন শুনছি। কেউ আমাদের কাছে লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


প্রজন্মনিউজ২৪/একে

এ সম্পর্কিত খবর

সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার: কাজী ফিরোজ

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

বাংলাদেশের চিকিৎসাসেবায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

বগুড়ায় আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক ১২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ