নগ্ন ছবি তুলে ভয় দেখিয়ে ইউপি সদস্য কর্তৃক ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ১৬ মার্চ, ২০২৩ ০৬:৩৯:৩৯

নগ্ন ছবি তুলে ভয় দেখিয়ে ইউপি সদস্য কর্তৃক ধর্ষণের অভিযোগ

এসডি দোহা, জেলা প্রতিনিধিঃ লালমনিরহাট পাটগ্রাম উপজেলাধীন কুচলিবাড়ী ইউনিয়নের ৯ (নয়) নম্বর ওয়ার্ড সদস্য মশিউর রহমানের বিরুদ্ধে একই ইউনিয়নের এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগসূত্রে জানা যায়, বেশ কয়েক মাস আগে সরকারি চাল পাইয়ে দেয়ার নাম করে মশিউর রহমান ভোটার আইডি ও মোবাইল নম্বর নিয়ে ফোন করে ও বাড়িতে এসে অনেকদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হলে একদিন গোসল করা অবস্থায় ওই নারীর ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখায়। গত ২২ ফেব্রুয়ারি বিকেলে জোর করে ধর্ষণের চেষ্টাকালে প্রতিবেশী লোকজনের মাঝে ঘটনা জানাজানি হয় বলে জানা যায়। এক পর্যায়ে ওই নারী তার স্বামী ও প্রতিবেশীদের পুরো ঘটনা খুলে বলে।

ঘটনাস্থলে গিয়ে ওই নারী ও স্বামীর কাছ থেকে জানা যায়, মশিউর রহমান ইতোমধ্যে তাকে জোর করে ধর্ষণ করেছে কিন্তু লজ্জা ও ভয়ে তার স্বামীকে তিনি বলতে পারে নি। এঘটনায় তার স্বামী সব সত্য দাবি করে বলেন, মেম্বার যদি অস্বীকার করে তাহলে ডিএনএ পরীক্ষা করার দাবি জানাচ্ছি। তবে মশিউর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ওই মহিলার আগে থেকে অবৈধ সম্পর্ক ছিলো, তার বিচার আমি করেছি। এখন উল্টো আমার বিরুদ্ধে অপবাদ। এসব ষড়যন্ত্র চলছে। মিমাংসা হওয়ার পরে আপনাদের সঙ্গে কথা হবে বলে পাশ কাটিয়ে চলে যান মশিউর রহমান।

এঘটনায় ওই নারী পাটগ্রাম থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেছেন। ইতোমধ্যে এই ঘটনার জেরে মেম্বার কর্তৃক ধর্ষণের অভিযোগ তুলে ওই নারী ও সহযোগীরা মিলে ইউনিয়নের ললিতারহাট বাজারে প্রকাশ্যে মশিউর রহমানকে হামলা করা হয়েছে বলে জানা যায়। মশিউর রহমানও পাটগ্রাম থানায় হামলার ঘটনায় একটি অভিযোগ দায়ের করেছে। উভয় অভিযোগের ব্যবস্থা তদন্ত সাপেক্ষে নেওয়া হবে বলে জানান পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ