হয় বিয়ে না হয় লাশ

প্রকাশিত: ১৪ মার্চ, ২০২৩ ১০:৫৬:১৫

হয় বিয়ে না হয় লাশ

বাকি বিল্লাহ, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বিয়ের দাবিতে হিন্দু পরকীয়া প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অবস্থান নিয়েছে মুসলিম প্রেমিকা। অবস্থানরত অবস্থায় প্রেমিকে না পেয়ে প্রেমিকা বলছেন বিয়ে না হয়ে মৃত্যু ছাড়া আমার আর কোন পথ নেই। এমন ঘটনাটি ঘটেছে বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের সুটুরিয়া গ্রামের পাল বাড়িতে। প্রেমিকার অবস্থানের পর বাড়ি থেকে পালিয়ে গেছে প্রেমিক জুয়েল পাল। জুয়েল পাল উক্ত গ্রামের রতন পালের ছেলে এবং প্রেমিকা একই গ্রামের এক প্রবাসীর মেয়ে।

স্থানীয়রা জানান, বিয়ের পর স্বামী বিদেশ চলে গেলে একই গ্রামের জুয়েল পালের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই নারীর। পরে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে উঠে। শারীরিক সম্পর্কের দৃশ্য গোপনে মোবাইলে ভিডিও ধারন করে রাখে প্রেমিক জুয়েল পাল। এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে প্রেমিকার কাছ থেকে স্বর্ণালংকারসহ কয়েক লাখ টাকা হাতিয়ে নেয় জুয়েল পাল।

পরে ওই নারীর স্বামী দেশে ফিরলে তার স্ত্রীর সাথে সম্পর্কের অন্তরঙ্গ ছবি ও ভিডিও আছে বলে জানিয়ে দেয় প্রেমিক জুয়েল পাল। এ নিয়ে স্বামীর সাথে ঝগড়া ও সম্পর্কের টানাপোড়ন হয়। ঘটনাটি স্বামীর বাড়ি ও বাবার বাড়ির সবাই জেনে গেলে জুয়েল পাল ওই নারীকে বিয়ে করার আশ্বাস দিয়ে তার স্বামীর বাড়ি ছেড়ে আসতে বলে।

প্রেমিক জুয়েলের কথামত স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসার পর জুয়েল পালের অন্যত্র বিয়ে ঠিক করেন পরিবার। গত রোববার ছিল জুয়েল পালের গায়ে হলুদ। এ খবর শুনে প্রেমিকা বিয়ের দাবিতে রোববার জুয়েলের বাড়িতে অবস্থান নিলে জুয়েলকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় তার পারিবার।

ভুক্তভোগী ওই নারী জানান, জুয়েল ধর্ম ত্যাগ করে তাকে বিয়ে করবে বলে একাধিকবার তার সাথে শারীরিক সম্পর্ক করে। পরে এ সম্পর্কের ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে তার কাছ থেকে বিভিন্ন সময় প্রায় চার লাখ টাকা নেয় জুয়েল। এক পর্যায়ে স্বামীর বাড়ির লোকজনের কাছেও সম্পর্কের সব কথা ফাঁস করে দেয়। বিয়ে করবে বলে স্বামীর বাড়ি থেকে নিয়ে এসে অন্যত্র বিয়ে করার প্রস্তুতি নেয়। এ কারণে নিরুপায় হয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন বলে দাবি তার। বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আর কোন পথ থাকবে না বলে জানান তিনি।

জুয়েল পালের বাবা রতন পাল বলেন, আগে এ ঘটনা জানতাম না। এখন আমার বাড়িতে অবস্থান করার পর সব জেনেছি। জুয়েল বর্তমানে বাড়ি থেকে পালিয়ে গেছে। এলাকার চেয়ারম্যান ও মাতব্বররা বিষয়টি মিমাংসা করার চেষ্টা করছেন।

পাটুলী ইউনিয়নের সদস্য আব্দুর রশিদ বলেন, খবর শুনে রোববার রাতেই চেয়ারম্যানসহ বসেছিলাম। ছেলের অভিভাবকদের বলেছিলাম সোমবার সকাল ৮ টার মধ্যে ছেলে যেখানেই থাকুক যেন বাড়িতে আনেন। কিন্তু তারা আনতে পারেননি। আবারও আমরা বসে দেখি কি করতে পারি।

পাটুলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফরানুল হক ভূইয়া জামান বলেন, সমস্যা হচ্ছে ছেলে মেয়ে দুই ধর্মের। তারপরও দেখি সামাজিকভাবে ঘটনাটি মিমাংসা করা যায় কী না।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ