ভোটারদের দৃষ্টি আকর্ষণে টানানো হয়েছে ২০০ ফুট লম্বা ব্যানার

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২৩ ০২:২৮:৫৫

ভোটারদের দৃষ্টি আকর্ষণে টানানো হয়েছে ২০০ ফুট লম্বা ব্যানার

জাকারিয়া শেখ গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভা নির্বাচনে মনোনয়ন পেতে ও ভোটারদের দৃষ্টি আকর্ষণের জন্য টানানো হয়েছে ১০ ফুট চওড়া এবং ২০০ ফুট লম্বা ব্যানার।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সম্ভব্য মেয়র প্রার্থী জাহাঙ্গীর হোসেন খানের পক্ষ থেকে এই ব্যানার টানানো হয়েছে। তার এই ব্যানারে তুলে ধরা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন, স্বদেশ প্রত্যাবর্তনসহ বেশ কয়েকটি ঐতিহাসিক ছবি।

এছাড়াও প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিভিন্ন মানবিক কর্মকান্ডের ছবিসহ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের ১৪টি ছবিও এই ব্যানারে তুলে ধরা হয়েছে। 

ব্যানারটিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শেখ রেহেনাসহ শেখ পরিবারের বিভিন্ন সদসস্যের ছবিও স্থান পেয়েছেন। 

কোটালীপাড়া পৌরসভার সামনে এই ব্যানারটি টানানো হয়েছে। ইতোমধ্যে বর্নিল এই ২০০ফুট লম্বা ব্যানারটি স্থানীয় ভোটারসহ সাধারণ জনগনের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। 

পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা ভ্যান চালক টুটুল শেখ বলেন, এতো বড় নির্বাচনী ব্যানার আমি আমার জীবনে কোনদিন দেখিনি। ব্যানারটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাসহ অনেক ভালো ভালো ছবি রয়েছে। ব্যানারটি দেখতে খুব ভালো লাগছে। 

জাহাঙ্গীর হোসেন খান বলেন, পৌরসভার আগামী নির্বাচনে মেয়র পদে মনোনয়নের জন্য আমি অনেক ব্যানারও ফেস্টুন টানিয়েছি। আমার প্রতিটি ব্যানারেই আমি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছি। এছাড়াও আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার অনেক দুর্লভ ছবি দিয়েও ব্যানার তৈরী করে টানিয়েছি। এই ব্যানারের মাধ্যমে মানুষ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে জানতে পারবে। 

জাহাঙ্গীর হোসেন খান ছাড়াও এ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেতে আরো সম্ভব্য ১৫ মেয়র প্রার্থী নির্বাচনের মাঠে কাজ করছেন বলে শোনা যাচ্ছে। তারা হলেন- বর্তমান পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা এডভোকেট দেলোয়ার হোসেন সরদার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন খান, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র এস এম মিজানুর রহমান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান মুকুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. মোঃ আলীউজ্জামান শেখ, ব্যবসায়ী কমল সেন,জেলা কৃষক লীগের সহসভাপতি মোস্তফা কামাল,  উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লীলা দাম, উপজেলা যুবন মহিলা লীগের আহবায়ক সাবানা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তান নার্গিস সুলতানা।

এসব প্রার্থীদের মধ্যে অনেকেই মনোনয়ন লাভের আশায় পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার ফেস্টুন টানিয়েছেন। গোটা পৌর এলাকাই সম্ভব্য মেয়র ও কাউন্সিলরদের ব্যানার পোস্টার, ফেস্টুনে ছেয়ে গেছে। 

এদিকে এ পৌরসভার তফসিল ঘোষনার পরেও আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দলের নেতা কর্মীদের নির্বাচনী মাঠে দেখা যায়নি। এমনকি আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দলের সম্ভব্য মেয়র প্রার্থীর পোস্টার, ব্যানার, ফেস্টুনও চোখে পড়েনি। 

উল্লেখ্যঃ ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০ মার্চ ইভিএম এর মাধ্যমে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ