জমিক্রোন্দলে ২ যুবক নিহত 

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২৩ ০৯:১২:৩২

জমিক্রোন্দলে ২ যুবক নিহত 

তানভীর জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় খোদাদপুর চারমাথায় জমি দখল করতে গিয়ে দুই যুবক নিহত হয়।

বুধবার(২৫ জানুয়ারি) সকালে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার পৌর শহরের খোদাদপুর চারমাথা এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ যুবক নিহত হয়। এ সময় আরো চারজন আহত হয়।

নিহত ব্যক্তিরা হলেন, খোদাদপুর চারমাথা এলাকার হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম(২৪) ও ইসমাঈল হোসেনের ছেলে রাকিব হোসেন(২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে এই জায়গা নিয়ে বিরোধর চলছিল। কিন্তু বুধবার সকালে তাদের ক্রোন্দল লাগে। পুলিশ জানায়, খোদাদপুর এলাকার হায়দার আলীর সঙ্গে একই এলাকার ওমর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে ওমর আলীর পরিবারের লোকজন হায়দার আলীর ছেলের মনোয়ার হোসেনের পিঠে এবং রাকিবের গলায় ছুরিকাঘাত করে । ঘটনাস্থলেই মনোয়ার হোসেন মারা যায় । গুরুতর আহত হয় রাকিব হোসেন। আহত অবস্থায় রাকিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয় ।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ(ওসি) আবু হাসান কবির বলেন, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে ২ জন মারা গেছে । এ ঘটনায় বেশ কয়েক জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্তদের আটকের অভিযান অব্যাহত আছে ।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ