শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কৃষিবিদ অ্যাসোসিয়েশন।

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২৩ ১২:১৬:২৭

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কৃষিবিদ অ্যাসোসিয়েশন।

নজরুল ইসলাম ওমর, উপজেলা প্রতিনিধিঃ নোয়াখালী জেলার সুবর্ণচর ও হাতিয়া উপজেলার গরীব, অসহায় ও দুস্থ শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করে উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশনের । শীতার্ত লোকজন কম্বল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে নোয়াখালীর সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও বিএডিসি'র প্রকল্প পরিচালক আজিম উদ্দিন, বিএডিসি'র উপ পরিচালক রফিকুল ইসলাম, নবপ্রত্যয় ইয়ুথ অর্গানাইজেশন এর সভাপতি খন্দকার দিদারুল আলম । 

কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আজিম উদ্দিন বলেন,  উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছে। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।

সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশেন দাঁড়ান

সুবর্ণচর ও হাতিয়া উপজেলার দুস্থ মানুষ উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশনের কম্ব পেয়ে নিজেদের অনুভুতি প্রকাশ করেন এভাবেই, ‘এই শীতে একমাত্র সম্বল আপনাদের কম্বল ।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ