শার্শায় আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১২

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০২২ ১০:৫৬:৪৩

শার্শায় আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১২

মোঃ ইয়াছিন  আরাফাত,বেনাপোল প্রতিনিধিঃ শার্শা উপজেলার লক্ষণপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে উভয় গ্রুপের ১২ জন আহত হয়েছেন।

রবিবার  (৪ ডিসেম্বর) দুপুরে লক্ষণপুর ইউনিয়নের বহিলাপোতা বেদেবাহাদুর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত দুই জনের অবস্থার অবনতি হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন- বহিলাপোতা গ্রামের মামুন, রুবেল হোসেন জমির হোসেনসহ ১২জন।

পুলিশ ও আহতরা জানায়, পূর্বশত্রুতা এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকালে বহিলাপোতা গ্রামের জব্বার বাহিনী ও কামাল বাহিনীর সাথে একই এলাকার মুজিবর ও তার ছেলেদের সাথে কথা কাটাকাটি হয়।এদিন দুপুরে জব্বার ও কামাল বাহিনীর নেতৃত্বে একদল দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালালে এসময় মুজিবর ও তার তিন ছেলেসহ উভয় গ্রুপের ১২ জন আহত হয়।তৎক্ষনাৎ এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় বহিলাপোতা গ্রামে বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

লক্ষ্মণপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারা বেগম বলেন, সামান্য একটি বিষয় নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে ঝামেলা চলছিল। রোববারে ইউনিয়ন পরিষদে বসাবসি করার কথা ছিলো। কিন্তু দুপুরে হঠাৎ শুনলাম দু’গ্রুপের মধ্যে মারামারি হয়েছে এবং সব কয়জনই হাসপাতালে। দু-গ্রুপের সকলে আওয়ামী লীগের রাজনীতি করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, মারামারির বিষয়টি শুনেছি। এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


প্রজন্মনিউজ২৪/রাজু

এ সম্পর্কিত খবর

সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

আগামীকাল রাজধানীর যেসব এলাকায় ১২ ঘন্টা গ্যাস থাকবে না

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪

কাশ্মীর উপত্যকায় উত্তেজনা, সেনা অভিযানে একজন নিহত

বাংলাদেশের চিকিৎসাসেবায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘষে নিহত ১ আহত ৩

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ