রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২২ ০১:৩১:৪৭

রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টুর্নামেন্টের হট ফেভারিট আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ে গত ২৩ নভেম্বর সরকারি ছুটি ঘোষণা করছিলেন সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ। এবার যাদের হাত ধরে এই ইতিহাসগড়া জয় তাদের প্রত্যেককে রোলস রয়েস গাড়ি উপহার দেওয়া হবে বলে এক রিপোর্টে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল।

গণমাধ্যমটি জানিয়েছে, সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান আল সৌদ জাতীয় দলের প্রতিটি খেলোয়াড়কে রোলস-রয়েস ফ্যান্টম দিয়ে পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন। কাতার থেকে সৌদিতে ফিরলেই দলের প্রতিটি ফুটবলারকে একটি করে রোলস রয়েস ফ্যান্টম উপহার দেবেন তিনি। বাংলাদেশি মুদ্রায় এই গাড়ির দাম ১৭ কোটি থেকে ২০ কোটি টাকা পর্যন্ত হতে পারে। 

উল্লেখ্য, গত মঙ্গলবারের ম্যাচে ৮ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন মেসি। তবে দ্বিতীয়ার্ধ্বে ৪৭ ও ৫২ মিনিটে গোল করে এগিয়ে যায় সৌদি। এরপর বহু চেষ্টাতেও আর সমতা ফেরাতে পারেনি আর্জেন্টিনা। এদিকে ১৯৯৪ সালের পর এই প্রথম বিশ্বকাপের কোনও ম্যাচে জিতল সৌদি আরব। এই নিয়ে পঞ্চমবার বিশ্বকাপে অংশগ্রহণ করা সৌদি এর আগে মোট দুটি ম্যাচ জিতেছিল ফুটবলের সর্বোচ্চ মঞ্চে। সেই দুটি ম্যাচই ছিল ১৯৯৪ সালে। সেবার প্রি-কোয়ার্টার খেলেছিল তারা।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ