দেওয়ানগঞ্জে টিসিবির মাল জব্দ আটক দুই

প্রকাশিত: ২০ এপ্রিল, ২০২৪ ১২:২০:২৬

দেওয়ানগঞ্জে টিসিবির মাল জব্দ আটক দুই

জামালপুর প্রতিনিধিঃ দেওয়ানগঞ্জে টিসিবির পণ্য পাচারের সময় ৬৬০ কেজি চাল,২২৫ কেজি মসুরের ডাল এবং ১২৫ কেজি চিনি সহ দুজনকে আটক করেছে দেওয়ানগঞ্জ মডেল থানাধীন তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্র ।  

শুক্রবার দুপুরে গোপন  তথ্যের ভিত্তিতে তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে । টিসিবির পণ্য ভর্তি দুটি ভ্যান গাড়ি আটক করে ৬৬০ কেজি চাল,২২৫ কেজি মসুরের ডাল এবং ১২৫ কেজি চিনি উদ্ধার করে পুলিশ।

পাচার কাজে সহায়তাকারী ভ্যান চালক ফরিদ ও মিলন স্বীকারোক্তি দেয়, বাহাদুরাবাদ ইউনিয়নের টিসিবির ডিলার জয়নাল আবেদিন বাহাদুরাবাদ এ.রব সিনিয়র আলিম মাদ্রাসার কক্ষ গোডাউন হিসাবে ব্যবহার করে । সেখান থেকে  থেকে তারাটিয়া কুমরাকান্দি মুছা মিয়ার বাড়িতে পণ্যগুলো পাঠায় । ভ্যান তারাটিয়া বাজারে পৌছালে পুলিশ এসে আমাদের আটক করে । দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি বিপ্লব কুমার বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন ,  জব্দকৃত পন্যগুলোর বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে । পণ্যগুলো থানা হেফাজতে আছে । দোষী ব্যক্তিদের গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ