ফিফার প্রীতি ম্যাচে জায়গা করে নিলেন জবি শিক্ষার্থী মাহফুজ হাসান প্রীতম

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২২ ০৬:১২:১৫

ফিফার প্রীতি ম্যাচে জায়গা করে নিলেন জবি শিক্ষার্থী মাহফুজ হাসান প্রীতম

এ এইচ মাইনউদ্দীন,ক্যাম্পাস প্রতিনিধিঃ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কম্বোডিয়া ও নেপালের বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করছে। ২৩ সদস্যের সেই দলে জায়গা করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্ট ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মাহফুজ হাসান প্রীতম।তিনি গোলরক্ষক হিসেবে দলে রয়েছেন।

প্রীতম বর্তমানে আবাহনীর গোলবার প্রহরী। তিনি এর আগে ২০১৮ সালে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন। তাছাড়াও তিনি এইজ লেভেলও নিয়মিত জাতীয় দলের হয়ে খেলেছেন।

এ বিষয়ে মাহফুজ হাসান প্রীতম বলেন, আমার জন্য জাতীয় দলে হয়ে খেলাটা নতুন না হলেও এটা সত্যি যে মাঝখানে একটা দীর্ঘ সময় আমাকে অপেক্ষা করতে হয়েছে। লাল সবুজের জার্সি গায়ে দেশের জন্য খেলতে পারাটা অবশ্যই সবসময়ের জন্যই আনন্দের।

তিনি আরও বলেন, আমি এর আগেও ১৮ মূল একাদশে ছিলাম এবং এইজ লেভেলে জাতীয় দলের হয়ে নিয়মিত খেলেছি। সামনে অনুষ্ঠিত নেপাল এবং কম্বোডিয়া বিপক্ষে দুটি ম্যাচেই আমাদের টিম জয়ী হবে আশা রাখি।

মাহফুজ হাসান প্রীতমের জাতীয় ফুটবল দলে জায়গা করে নেয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।
ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্টের শিক্ষক- শিক্ষার্থীরা প্রীতমকে ডিপার্টমেন্টের গর্ব হিসেবে উল্লেখ করেন।

প্রীতমের এ সাফল্যকে বিশ্ববিদ্যালয়ের জন্য অন্যরকম অর্জন হিসেবে অভিহিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে প্রীতমকে অভিনন্দন জানাচ্ছেন জবির শিক্ষার্থীরা।

আগামী ২২ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) কম্বোডিয়ার সঙ্গে তাদের ঘরের মাঠে মুখোমুখি হবে বাংলাদেশ।

ম্যাচ শেষে নেপালের উদ্দেশে রওনা হবেন লাল-সবুজ জার্সিধারীরা। দক্ষিণ এশিয়ার দেশটির সঙ্গে বাংলাদেশের ম্যাচটি হবে ২৭ সেপ্টেম্বর ২০২২।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ