বোয়ালখালীতে ছিনতাইকারীদের ছুরিঘাতে এক যুবক গুরুতর জখম

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর, ২০২২ ১১:১৭:৪৩

বোয়ালখালীতে ছিনতাইকারীদের ছুরিঘাতে এক যুবক গুরুতর জখম

চট্রগ্রাম প্রতিনিধিঃ চট্রগ্রাম বোয়ালখালীতে ছিনতাইকরীদের ছুরিঘাতে মো. জাবেদ (২৫) নামের এক যুবক গুরুতর জখম হয়েছে। ছিনিয়ে নিয়ে গেছে তার কাছে থাকা  ৩ হাজার টাকা।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার পৌরসদরের আল মদিনা মার্কেট এলাকায় এঘটনা ঘটে।

আহত জাবেদ পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৮ নং ওয়ার্ডের বানু মেম্বার টেক এলাকার বানু মিয়ার বাড়ির শহিদুল হকের ছেলে। সে  জানায়, ইসলামী ব্যাংক বুথ থেকে ৩ হাজার টাকা তুলে বাড়ি ফেরার সময় একটা সিএনজিতে তিনজন লোক অভিনব কায়দায়  তাকে ডাক দেয় এবং বলে তাদের সিএনজিটা  নষ্ট হয়ে গেছে, সিএনজি টাকে একটু ধাক্কা দেওয়ার জন্য। পরবর্তীতে ধাক্কা দেওয়ার জন্য সিএনজির পিছনে গেলে অজ্ঞাতনামা তিনজন তাকে কিল ঘুষি মেরে বাম হাতে এবং পায়ে ছুরি দিয়ে আঘাত করে প্যান্টের পকেট থেকে ৩ হাজার টাকা নিয়ে যায়।

আহত অবস্থায় তাকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা আকতার বলেন, রাতে আহত অবস্থায় জাবেদ নামের একজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর  করা হয়।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুরুত্বসহকারে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


প্রজন্মনিউজ২৪/হামিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ