রাজধানীর উত্তরায় লরিচাপায় পুলিশ সদস্য নিহত

প্রকাশিত: ২৮ অগাস্ট, ২০২২ ১২:২৪:৩১

রাজধানীর উত্তরায় লরিচাপায় পুলিশ সদস্য নিহত

রাজধানীর উত্তরায় লরিচাপায় ট্রাফিক পুলিশ সদস্য কাজী মাসুদ (৩৮) নিহত হয়েছেন। নিহত মাসুদের গ্রামের বাড়ি দোপাখালি, কচুয়া, বাগেরহাট। তিনি স্ত্রী এবং দুই মেয়ে  নিয়ে দক্ষিণখান থানা এলাকায় বসবাস করতেন। এ ঘটনায় লরিটিকে পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে যায় বলে জানা গেছে। 

শনিবার (২৭ আগস্ট) দিবাগত রাত ৩টা ২০ মিনিটের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৪টার দিকে চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। 

উত্তরা বিভাগের এডিসি (ট্রাফিক) মো. বদরুল হাসান জানান, ট্রাফিক উত্তরা বিভাগের কনস্টেবল মাসুদ আব্দুল্লাহপুরে রাত্রিকালীন ডিউটিতে নিয়োজিত ছিলেন। রাত আনুমানিক ৩টা ২০ মিনিটে কয়েকজন পথচারী ডিউটিরত সার্জেন্টকে জানায় যে, রাস্তা পারাপার হওয়ার সময় একটি ভারি যান একজন পুলিশ সদস্যকে  ধাক্কা দিয়েছে। কর্তব্যরত সার্জেন্ট তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে আহত মাসুদকে উদ্ধার করে নিকটতম উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার এসআই মনির লাশ সুরতহাল করেন। কনস্টেবল মাথায় ও বুকে আঘাত পেয়েছেন। তিনি আরও জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ডেলটা থ্রিতে জিডি করা হয়েছে। ঘাতক লরিটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। পরবর্তীতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।


প্রজন্মনিউজ২৪/জাহিদ


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ