পীরগাছায় ৮০ বছরের বৃদ্ধাকে যৌন নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: ২৮ জুলাই, ২০২২ ০৬:৩৭:৪৮

পীরগাছায় ৮০ বছরের বৃদ্ধাকে যৌন নির্যাতনের অভিযোগ

রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুরের পীরগাছা উপজেলায় ৮০ বছরের বৃদ্ধা নানীকে  যৌন নির্যাতনের  অভিযোগ উঠেছে  আপন নাতির বিরুদ্ধে।

স্থানীয়রা জানায়, রতন(৩৫) নামের বিদেশ ফেরত যুবকটি দেশে আসার পর থেকেই অস্বাভাবিক আচরণ শুরু করে। লিবিয়া থাকাকালীন তার পাঠানো উপার্জিত অর্থ আপন মামা শহিদুল আত্মসাত করার পর থেকেই সে এমন আচরন শুরু করে। ছোট বেলা থেকেই নানার বাড়িতে অবস্থান করতো যুবকটি। গতকাল ২৭ জুলাই ২০২২ (বুধবার) আনুমানিক  দুপুরে আট বছর ধরে অসুস্থ্য শয্যাসায়ী নানীকে যৌন নির্যাতন করে রতন। ৯৯৯ নাম্বারে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ।

যৌন নির্যাতনের  শিকার বৃদ্ধার ছেলে শহিদুল জানান,১৫১ ধারায় পুলিশ তাকে সন্দেহভাজন হিসেবে চালান দিয়েছে। এ ব্যাপারে আপনাদের কিছু জানার থাকলে থানা থেকে জেনে নেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক  জানায়, দীর্ঘদিন ধরে শুকানপুকুর এলাকার গ্রামবাসী মহিলা ও মেয়েদের উত্যক্ত করতো রতন। তার ভয়ে গ্রামবাসী মহিলা ও মেয়ে রাস্তা দিয়ে হাটতে ভয় পেতো। গতকাল দুপুরে তাকে বাড়ির ভিতরে গাছের সঙ্গে বেধে রাখা হয়। বাড়ির ভিতর এলাকাবাসী কাউকে প্রবেশ করতে দেয়া হয়নি। পরবর্তীতে তাদের পরিবারের লোকজনের মাধ্যমেই জানতে পাই বৃদ্ধা নানীকে যৌন নির্যাতন করেছে রতন। ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হলেও এলাকাবাসী সবাই ঘটনাটি সম্পর্কে জানেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমানের সঙ্গে এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ১৫১ ধারায় মারমুখী আচরনের জন্য রতনকে চালান দেয়া হয়েছে। এ ব্যাপারে বাদি হয়ে কেউ থানায় অভিযোগ করে নি। যৌন নির্যাতন  বিষয়ে কোন অভিযোগ করা হয়নি বলেও তিনি জানান।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ