লোহাগাড়ায় ৪ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ৫ 

প্রকাশিত: ২৩ জুন, ২০২২ ০৪:২৪:০৪ || পরিবর্তিত: ২৩ জুন, ২০২২ ০৪:২৪:০৪

লোহাগাড়ায় ৪ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ৫ 

পারভেজ, লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় নারীসহ ৫ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় ৪ হাজার ১০পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং এলাকার ঠান্ডা মিয়ার ছেলে আবদুল্লাহ(২৭),ও তার স্ত্রী ইয়াছমিন আকতার (২১), টেকনাফ কছুবনিয়া এলাকার শফির ছেলে রফিক(২৮), হলুদিয়া পুর্ব মরিচ্ছা এলাকার মৃত সৈয়দ আলমের ছেলে রুবেল (২৮), একই এলাকার জাফর আলমের ছেলে কফিল উদ্দিন (২৬)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান  প্রজন্ম নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেন,ও এসআই মামুনুর রশিদ এর নেতৃত্বে পুলিশ এর একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালান, তল্লাশি শেষে আবদুল্লাহ-ইয়াছমিন(স্বামী-স্ত্রী)`র কাছ থেকে ২হাজার পিস ইয়াবা, ঐ স্পটে মুহাম্মদ রফিকের কাছ থেকে ১হাজার ১০পিস এবং রুবেল ও কফিলের কাছ থেকে ১হাজার ইয়াবা মোট ৪হাজার ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে, এবং আজ ২৩ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ