শিশু ও মাকে হত্যার দায়ে প্রধান দুই আসামি আটক

প্রকাশিত: ২৬ মে, ২০২২ ১০:৫০:০৭

শিশু ও মাকে হত্যার দায়ে প্রধান দুই আসামি আটক

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ শিশু ও মাকে গলা কেটে হত্যা মামলার প্রধান ২ জন আসামীকে গ্রেফতার করেছে  র‌্যাব-১৪। এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছে র‌্যাব।

বুধবার (২৫ মে) দুপুর ১২টার দিকে কুড়িগ্রামের রৌমারীর উপজেলা অফিসার্স ক্লাবে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে আশিক উজ্জামান স্কোয়াড্রন লিডার কোম্পানী কমান্ডার র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ও সহকারি পুলিশ সুপার সবুজ রানা। স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন রাজনৈতি ব্যক্তিবর্গ।

প্রেস ব্রেফিংয়ে জানানো হয়, গত ২১ মে শনিবার ভোর রাতে হাবিব (৫ মাস) নামের এক শিশু খুন হয়েছে ও তার মা হাফসা আকতার হারেনা (২৭) গুরতর আহত হয়। স্থানীয় এলাকাবাসি পুকুর থেকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত হয় তার। পরে পুকুরের পূর্ব পাড়ে বাঁশের নিচে থেকে ৫ মাস বয়সের শিশু হাবিবের মরদেহ উদ্ধার করা হয়।

এবিষয়ে নিহতের বাবা হারুন অর রশিদ বাদী হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চচল্যের সৃষ্টি এবং বিভিন্ন ইলেক্ট্রনিক্র ও প্রিন্ট মেডিয়ায় ব্যাপক সংবাদ প্রচার হয়। এ ঘটনার পর র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের প্রতিনিধি উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছায়া তদন্ত শুরু করে আসামি গ্রেফতারের চেষ্ট অব্যাহত রাখেন।

পরে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে আসামিদের চিহ্নিত ও আসামিদের অবস্থান নিশ্চিত করে গত ২৪ মে আনুমানি দুপুর ২ টার দিকে র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের একটি আভিযানীক দল বকশিগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে ওকড়াকান্দা গ্রামের গোলাম শহিদের ছেলে জাকির হোসেন ওরফে জপিয়েল হক (২৮) ও একই গ্রামের পলাতক প্রধান আসামি উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের বোয়ালমারী গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে মৃত বাহাদুর আলীর ছেলে চাঁন মিয়া (৪৩) কে আটক করে।

আটককৃত দু’জন পূর্বপরিকল্পিতভাবে শিশু ও মাকে নির্মমভাবে গলা কেটে হত্যা করে। আসামিদেরকে সত্যতা যাচাইপূর্বক রৌমারী থানায় হস্তান্তর করা হয়।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত দুইজন আসামিকে হস্তান্তর করেন র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর। আটক দুই ব্যক্তিকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ