রাজনগরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

প্রকাশিত: ২১ মে, ২০২২ ১১:৩০:৫৭

রাজনগরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

মাছুম বখ্স মাহী, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় পিকআপ ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে রাজনগর থানার এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। 

২১ মে (শনিবার) সকাল ৬টায় রাজনগর উপজেলার মহাসহস্র এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকা বাসীর সূত্রে জানা যায়, রাজনগর থানার এস আই সমিরন চন্দ্র, এস আই শওকত মাসুদ ভূইয়া, এস আই সোলেমান আহমেদ, এ এস আই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া, কনস্টেবল আব্দুল আজিজ উত্তরভাগ ইউনিয়নে নিয়মিত দায়িত্ব পালন শেষে পুলিশের পিকআপ ভ্যানে করে থানায় ফিরছিলেন। 

পথে পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক সড়কের মহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পরে। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা  তাদের উদ্ধার করে মৌলভীবাজার (২৫০ বিশিষ্ট) সদর হাসপাতালে পাঠান। দায়িত্বরত চিকিৎসক পুলিশের এস আই সমিরন চন্দ্র দাশকে মৃত ঘোষণা করেন। 

একই সঙ্গে এসআই শওকত মাসুদ ভূইয়া, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আব্দুল আজিজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট বিভাগীয়  এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
 
এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী স্থানীয়  মসহাসহস্র গ্রামের মিলাদ মিয়া বলেন, পুলিশের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মারে যার ফলে বিকট আওয়াজ হলে আমরা ঘটনাস্থলে আসি। এসে দেখতে পাই আহত অবস্থায় ৬ পুলিশ সদস্য আরও ২ জন গ্রেফতারকৃত আসামি। সঙ্গে- সঙ্গে আমরা ফায়ার সার্ভিসে ফোন করি। 

এ ব্যাপারে মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ জাকারিয়া বলেন রাজনগর থানার পুলিশ সদস্যরা নিয়মিত দায়িত্ব পালন করে আসামি নিয়ে ফেরার পথে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল হওয়ায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের রাজনগর থানার এস আই সমীরণ চন্দ্র নিহত হয়েছেন। চার জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট (বিভাগীয়) এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্তের পরে জানানো যাবে। 


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ