কোটচাঁদপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশিত: ১৯ মে, ২০২২ ০৭:১৮:৫৪

কোটচাঁদপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

কোটচাঁদপুর প্রতিনিধিঃ কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন ঘাঘা তালসার ৪ নং ওয়ার্ড মন্ডলপাড়ার মোঃ শরিফুল ইসলাম (৫৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে।

বুধবার দিবাগত রাতের খাবার খেয়ে ঘুমাতে যান আমার বাবা। সকালে বাড়ির সবাই ঘুম থেকে ওঠার পর তার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা খুলে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে রশি কেটে মৃত শরিফুল কে নিচে নাবানো হয়।


বৃহস্পতিবার (১৯ মে) ভোরে ঘাঘা তালসার গ্রামে এ ঘটনা ঘটে। মোঃ শরিফুল ইসলাম ওই গ্রামের মৃত আত্তাব মন্ডলের ছেলে। মৃত শরিফুল ইসলামের একমাত্র ছেলে মোঃ আব্দুর রাজ্জাক এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জানান, আমার মা মারা গেছে প্রায় তিন বছর তিনি  একাই এই ঘরে থাকেন। মৃতের ছেলে আব্দুর রাজ্জাক এর কাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করা ও তার অন্ডকোষে রক্ত লেগে থাকার কারণ  জানতে চাইলে তিনি বলেন, বাবার চুলকানি ছিলো এর বেশি কিছু আমি জানি না।

গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করলেও অন্ডকোষে লেগে থাকা রক্ত নিয়ে তৈরি হয়েছে নানান প্রশ্ন। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোটচাঁদপুর মডেল থানার পার্শ্ববর্তী ফাঁড়ির আই সি মোঃ মাছুদুর রহমান তিনি  বলেন, ময়না তদন্তের জন্য লাশ ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। মৃত শরিফুলের অন্ডকোষে রক্ত আছে এটা ঠিক, রিপোর্টে কোন আলামত পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

এ সম্পর্কিত খবর

প্রচণ্ড গরমে দিনের পরিবর্তে রাতে কাজ করবে ফ্যাক্টরির শ্রমিকরা

জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার: কাজী ফিরোজ

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

বাংলাদেশের চিকিৎসাসেবায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

গাজীপুরে চিরকুট লিখে স্বামী-স্ত্র‌ীর আত্নহত্যা

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ