রামগঞ্জে মাস্টার মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলে বিদায় ও দোয়া অনুষ্ঠান

প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০২১ ০৬:৪৫:১৯ || পরিবর্তিত: ০৬ ডিসেম্বর, ২০২১ ০৬:৪৫:১৯

রামগঞ্জে মাস্টার মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলে বিদায় ও দোয়া অনুষ্ঠান

সাজ্জাদুল ইসলাম,রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি: লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুর জেলা রামগঞ্জ উপজেলার মাস্টার মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলে ৫ম শ্রেণি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৫ই ডিসেম্বর) সকাল ১০ টায় মাস্টার মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলের নিজম্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হলো উক্ত দোয়া অনুষ্ঠান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহ্ উদ্দিন মামুনের সঞ্চালনায় এবং ইসলামী ব্যাংক মোহাম্মদীয়া বাজারের সত্বাধিকারী জামশেদ উল্যার সভাপত্বিতে প্রধান শিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলের উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ। বিশেষ অতিধি ছিলেন লক্ষীপুর হলি গার্লসের উপাধ্যক্ষ রেজাউল করিম সুমন, রামগঞ্জ নুর প্লাজা মেনস আই এর সত্বাধিকারী ইউসুফ হোসেন এবং বিদ্যালয় পরিচালকপর্ষদ সদস্য আব্দুল মান্নান। 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মচারী, ২ শতাধিক অভিভাবক, শিক্ষার্থীবৃন্দ, স্থানীয় পেশাজীবি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, সকল পরীক্ষার্থী আগামী দিনের ভবিষৎ। এই বিদায় তোমাদের জন্য বিদায় নয়, শিক্ষা জীবনে আরও এক ধাপ এগিয়ে চলা।

অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সানা উল্যাহ। পরে বিদ্যালয়ের পক্ষ থেকে অতিথি, শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ অভিভাবক, সেরা শিক্ষার্থী ও বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও সম্মাননা স্মারক বিতরণ করা হয়।

প্রজন্মনউিজ২৪/আল-নোমান


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ