রামগঞ্জে নির্বাচনী আচরণবিধি বিষয়ক মত বিনিময় সভা

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২১ ০২:৫৮:৩৬

রামগঞ্জে নির্বাচনী আচরণবিধি বিষয়ক মত বিনিময় সভা

সাজ্জাদুল ইসলাম, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আচরণবিধি বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ( ২৫শে নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে “ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২১” উপলক্ষে প্রতিদ্বন্দী চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীদের সাথে রামগঞ্জ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে মত বিনিময় সভার আয়োজন করা হয়।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো: আনোয়ার হোসাইন আকন্দ এবং বিশেষ অতিধি হিসাবে উপস্থিত ছিলেন পিপিএম সেবা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। 

সভায় আরোও উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর এনএসআই উপ-পরিচালক বশির উদ্দিন, রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সকল রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও উপজেলার ১০ টি ইউনিয়নের চেয়ারম্যান ,সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীগণ।
 
উক্ত সভায় পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, ইউনিয়ন নির্বাচন হবে নিরপেক্ষ ও সুষ্ঠু। তিনি প্রার্থীদের ভোটারদের কাছে যাওয়ার পরামর্শ দিয়ে বলেন- কোনো কারচুপি হবে না, শতভাগ নিরপেক্ষ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। যে নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সবশেষে তিনি প্রার্থীদেরকে নির্বাচনী আচরণবিধি মেনে চলা এবং নির্ধারিত সময়ের মধ্যে প্রচার-প্রচারণা শেষ করার আহবান জানিয়েছেন।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ