গোলাপগঞ্জে মসজিদে মাইকিং করে ডাকাত দলকে খুঁজছে পুলিশ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২১ ১০:১১:২০

গোলাপগঞ্জে মসজিদে মাইকিং করে ডাকাত দলকে খুঁজছে পুলিশ

সিলেট প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জের চন্দরপুরে একটি নোহা গাড়ী ভর্তি ডাকাতদলকে খুঁজছে পুলিশ। ডাকাত দল নিখোঁজ হওয়ায় এলাকার মসজিদে মাইকিং করে সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

জানা গেছে, পুলিশের তাড়া খেয়ে একদল ডাকাত গোলাপগঞ্জের চন্দরপুরের দিকে আসে। পরে তাদের আর খুঁজে পাচ্ছে না গোলাপগঞ্জ বিয়ানীবাজার থানা পুলিশে টিম। তাদের খুজতে অব্যাহত অভিযান চালাচ্ছে দুই থানার পুলিশ টিম।

গোলাপগঞ্জ থানার এসআই হাফিজুর রহমান জানিয়েছেন বিয়ানীবাজার থানা পুলিশের তাড়া খেয়ে নোহা গাড়ি ভর্তি কুখ্যাত একদল ডাকাত চন্দরপুরের দিকে আসে। তাদের পেছন পেছন বিয়ানীবাজার পুলিশ দল আসলেও চন্দরপুর এসে ডাকাতদলের আর হদিস মিলেনি।

এছাড়াও ডাকাতদের ধরতে চন্দরপুরে ছুটে আসে গোলাপগঞ্জের পুলিশ দলও। উভয় থানার বিপুল সংখ্যক পুলিশ ডাকাতদলের সন্ধানে কাজ করছেন। বর্তমানে তারা চন্দরপুর, আছিরগঞ্জ, বহরগ্রাম-সহ আশপাশ এলাকায় তল্লাশি চালাচ্ছেন।

উপজেলায় ডাকাত ঢুকে পড়ার খবরে এলাকায় এলাকায় মাইকিং করা হচ্ছে।  শুনে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে। এলাকাবাসী জড়ো হয়ে রাস্তায় টহল দিতেও দেখা গেছে। এদিকে ডাকাতদলের খবর ছড়িয়ে পড়েছে পুরো উপজেলায়। সবাই নিজ নিজ অবস্থান থেকে অধিক সতর্ক অবস্থানে রয়েছেন।

এছাড়া গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশীদ সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ