কুরিয়ারে সৌদিতে মাদকের চালান পাঠাতে গিয়ে আটক ১

প্রকাশিত: ০৩ অগাস্ট, ২০২১ ০১:৩২:০৯ || পরিবর্তিত: ০৩ অগাস্ট, ২০২১ ০১:৩২:০৯

কুরিয়ারে সৌদিতে মাদকের চালান পাঠাতে গিয়ে আটক ১

 হাসান মাহমুদ, গাজিপুর প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার (৩ আগস্ট) দুপুরে টঙ্গীর শহীদ সুন্দর আলী সড়কের সেন্ট্রাল প্রসেসিং জোন ফেডএক্স নামক আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিসের কার্যালয় থেকে একটি পার্সেল আটক করা হয়। পার্সেল থেকে বিশেষ কায়দায় রাখা দুটি প্যাকেটে ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় বলে জানান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাসুদুর রহমান।

আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সৌদি আরবে মাদকের চালান পাঠাতে গিয়ে ঢাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের হাতে গ্রেপ্তার হয়েছেন হয়েছেন শাহির হোসেন খান নামের এক যুবক।

রোববার দুপুর একটার দিকে রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার শাহিরের গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার কল্যাণপুরে। তিনি ঢাকা জেলার সাভারের ব্যাংক কলোনি এলাকায় বাস করতেন।

সোমবার বিকেলে ঢাকা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার দুপুরে টঙ্গীর শহীদ সুন্দর আলী সড়কের সেন্ট্রাল প্রসেসিং জোন ফেডএক্স নামক আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিসের কার্যালয় থেকে একটি পার্সেল আটক করা হয়। পার্সেলটিতে শার্ট-প্যান্টের আড়ালে বিশেষ কায়দায় রাখা দুটি প্যাকেটে ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে পার্সেলে উল্লেখিত ঠিকানার সূত্র ধরে রাজধানীর নিকুঞ্জ-২ এলাকায় অভিযান চালিয়ে শাহিরকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহির জানায়, তার সহযোগী লোকনাথ চন্দ্র দাশ ও রুবেল পার্সেলটি সৌদি আরবের জেদ্দা প্রবাসী মোস্তাফিজুর রহমানের নামে বুকিং দেয়।
প্রজন্মনিউজ২৪/হাসান মাহমুদ/সি এইচ খালেকুজ্জামান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ