যে কোন সংকটে অসহায়দের পরম বন্ধুর ভুমিকায় থাকেন শেখ হাসিনা-মনোরঞ্জন শীল গোপাল এমপি

প্রকাশিত: ৩১ জুলাই, ২০২১ ০১:০০:০৬

যে কোন সংকটে অসহায়দের পরম বন্ধুর ভুমিকায় থাকেন শেখ হাসিনা-মনোরঞ্জন শীল গোপাল এমপি

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের কাহরোল উপজেলায় দূরারোগ্য রোগে আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সুবিধাভোগী রোগীদের মাঝে এসব চেক বিতরণ করা হয়।

এসময় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১১ জনের হাতে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৫ লাখ টাকার চেক তুলে দেন এমপি গোপাল।

চেক বিতরণের পূর্বে আলোচনা সভায় এমপি গোপাল বলেন, “যে কোন সংকটে অসহায়দের পরম বন্ধুর ভুমিকায় থাকেন শেখ হাসিনা”। অর্থের অভাবে কেউ চিকিৎসা সেবা থেকে যেন বঞ্চিত না হয়, সেদিকে সতর্ক তিনি। এ জন্য দুরারোগ্য রোগীদের জন্য এককালীন অনুদান দিচ্ছেন শেখ হাসিনার সরকার। একমাত্র আওয়ামীলীগ জনগনের কল্যাণে কাজ করে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি ফেরদৌস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ইউপি চেয়ারম্যান সত্যেজিৎ রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানটির পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার রাজীব কুমার বাগচী।

 

প্রজন্মনিউজ/সবুজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ