রাজশাহী হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১২ মৃত্যু

প্রকাশিত: ১৪ জুন, ২০২১ ১০:৫৮:৫২ || পরিবর্তিত: ১৪ জুন, ২০২১ ১০:৫৮:৫২

রাজশাহী হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১২ মৃত্যু

প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। রোববার (১৩ জুন) সকাল ৮টা থেকে সোমবার(১৪ জুন) সকাল ৮ পর্যন্ত ২৪ ঘণ্টায় রামেকের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রামেকের উপ-পরিচালক ডা. সাইফুল ইসলাম। তিনি জানান, নিহতদের মধ্যে ১০ জন সংক্রমণে ও বাকি ২ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নাটোরের ২ জন ও মেহেরপুরের একজন করোনা আক্রান্ত হয়ে মারা যান। এছাড়া উপসর্গ নিয়ে চাঁপাইনবাবগঞ্জের ২ জন মারা গেছেন। তাদের সবাইকে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ দাফন করার জন্য বলা হয়েছে।

তিনি আরও জানান, পূর্বে মোট রোগী ছিল ২৯৪ জন। তবে ২৪ ঘণ্টায় রামেকে মোট রোগীর সংখ্যা ৩০৭ জন। এরমধ্যে উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৫০ জন, করোনাক্রান্ত রয়েছেন ১৫৭ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৪৪ জন।

প্রসঙ্গত, পরীক্ষার অনুপাতে রাজশাহীতে সবেচেয়ে বেশি ৪১ দশমিক ১৮ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়। এ ছাড়া নমুনা পরীক্ষা বিবেচনায় নওগাঁর ৩৮ দশমিক ১৪ শতাংশ এবং নাটোরের ২৩ দশমিক ১২ শতাংশ করোনা ধরা পড়েছে।

প্রজন্মনিউজ২৪/এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ