ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ১২ মে, ২০২১ ০৭:১৮:১০

ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলের আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে দেলোয়ার হোসেন (২৭) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ওই যুবকের লাশ বাড়ি হতে ৫শ গজ দূরে ভুট্টা ক্ষেতের ভেতর একটি কাঁঠাল গাছ হতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে এ মৃত্যুকে আত্মহত্যা বলে দেখছে পুলিশ।

নিহত দেলোয়ার হোসেন ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের হাজী শামসুল হকের দ্বিতীয় ছেলে। পুলিশ জানায় সোমবার রাতে বাড়িতে ইফতার মাহফিল শেষে আত্মীয়-স্বজনরা যে যার বাড়িতে চলে যায়। অন্যরা নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।

মঙ্গলবার ভোররাতে পরিবারের লোকজন সেহরি খেতে উঠে দেলোয়ার হোসেনকে ঘরে পাওয়া যায়নি। তার মোবাইলে বার বার ফোন করেও তার ফোন বাজলেও রিসিভ হচ্ছিল না। সকালে পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে তাকে বাড়ি হতে ৫শ গজ দূরে নিজস্ব ভুট্টা ক্ষেতের ভিতর একটি কাঁঠাল গাছে তার লাশ ঝুলতে দেখা যায়।

পরে রুহিয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়। অতিরিক্ত পুলিশ সুপার সুলতানা রাজিয়া, রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায়, মৃত ব্যক্তির বাবা শামসুল হক, মা সালেহা বেগম, স্ত্রী মৌসুমী বেগম, ভাই সিদ্দিকুর রহমানকে পৃথক পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করেন, পড়ে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুলতানা রাজিয়া জানান, সুরতহাল রিপোর্টে প্রাপ্ত তথ্য অনুযায়ী মৃত্যুর ঘটনা আত্মহত্যা বলে মনে হচ্ছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, তদন্ত চলছে। তদন্ত শেষে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিস্তারিত জানা যাবে। জানা গেছে,নিহত দেলোয়ার হোসেন প্রাইম বিশ্ববিদ্যালয় এমবিএ সমাপ্ত করে।

প্রজন্মনিউজ২৪/ মেহেদী/ মামুন

এ সম্পর্কিত খবর

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

বেরোবিতে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, মহাসড়ক অবরোধ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে এক সন্তানের জননী

পঞ্চগড় সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস সম্পূর্ণ

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

তীব্র গরমে অতিষ্ঠ গুচ্ছের পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী ও অভিভাবকরা

তালাকের পরও স্ত্রীর সঙ্গে যোগাযোগ, ছেলের হাতে খুন হলেন বাবা

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

গাজীপুরে চিরকুট লিখে স্বামী-স্ত্র‌ীর আত্নহত্যা

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ