শেষ মুহূর্তের আইপিএল নিলামে যুক্ত হলেন মুশফিকুর রহিম

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী, ২০২১ ১২:২২:০৭

শেষ মুহূর্তের আইপিএল নিলামে যুক্ত হলেন মুশফিকুর রহিম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলামে নাম তুলেছেন বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিলামের আগে উইকেটরক্ষক ক্যাটাগরিতে চড়া ভিত্তিমূল্যে শোভা পাচ্ছে তার নাম।

এর আগে নিলামের জন্য যে কয়জন বাংলাদেশি নাম নিবন্ধন করেছিলেন সেখানে ছিলেন না মুশফিক। নিলামের জন্য চূড়ান্ত তালিকায় যে ৪ বাংলাদেশিকে বেছে নেওয়া হয়, মুশফিকের নাম ছিল না সেখানেও। তবে শেষমুহুর্তে এসে অন্তর্ভুক্ত করা হয়েছে মুশফিকের নাম।

নিলামে মুশফিকের ভিত্তিমূল্য ১ কোটি ভারতীয় রুপি। উইকেটরক্ষকদের মধ্যে মুশফিকের চেয়ে বেশি ভিত্তিমূল্য আছে শুধু স্যাম বিলিংসের, ২ কোটি রুপি।

মুশফিক ছাড়াও নিলামে আছেন আরও ৪ জন বাংলাদেশি। তারা হলেন- সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ ও মোহাম্মদ সাইফউদ্দিন। এদের মধ্যে সাকিব ২ কোটি, মুস্তাফিজ ১ কোটি, রিয়াদ ৭৫ লাখ এবং সাইফউদ্দিন ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে আছেন।

আজ অনুষ্ঠিত হবে ১৪তম আসরের নিলাম। নিলামের পুরো আয়োজন হবে চেন্নাইয়ে, যা শুরু হবে স্থানীয় সময় দুপুর ৩টায়। নিলামে নাম লেখানো ক্রিকেটারদের বড় অংশই অবশ্য দল পাবেন না। যদি প্রতি দলে ২৫ জন করে ক্রিকেটার নিয়ে স্কোয়াড সাজানো হয়, তাহলে নিলাম থেকে দল পাবেন ৬১ জন ক্রিকেটার।

করোনার কারণে আইপিএলের সর্বশেষ আসর শুরু হয়েছিল অনেক দেরিতে। ভাইরাস সংক্রমণের ভয়ে তটস্থ বিসিসিআই নিজ দেশেও আসর আয়োজনের সাহস করেনি। তাই ১৩তম আসর মাঠে গড়িয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। তবে নতুন আসর নিজ দেশেই আয়োজন করবে বিসিসিআই। ভারত করোনার বাধা কাটিয়ে উঠে ইতোমধ্যে নিজেদের দেশে ক্রিকেট ফিরিয়েছে।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

 

 

এ সম্পর্কিত খবর

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

কাশ্মীর উপত্যকায় উত্তেজনা, সেনা অভিযানে একজন নিহত

বাংলাদেশের চিকিৎসাসেবায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব ফেলতে পারেন

গাজীপুরে চিরকুট লিখে স্বামী-স্ত্র‌ীর আত্নহত্যা

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ