কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১২ জানুয়ারী, ২০২১ ০২:৫২:৪৪ || পরিবর্তিত: ১২ জানুয়ারী, ২০২১ ০২:৫২:৪৪

কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর (যশোর) থেকে:

অভিনব কৌশলে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সে দীর্ঘদিন ধরে ব্যাটারী চালিত ভ্যানের নিচে বক্স তৈরি করে ভ্যান চালক সেজে মাদকের ব্যবসা চালিয়ে যাওয়া নজরুল ইসলামকে ৫৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে কেশবপুর থানা পুলিশ। এ সময় তার ব্যবহৃত ভ্যানটি জব্দ করা হয়। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামানের নির্দেশে উপ-পরিদর্শক ফজলে রাব্বী মোল্যা, লিখন সরকার, সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও মনিরুজ্জামান পুলিশ ফোর্স নিয়ে উপজেলার গোপালপুর কপোতাক্ষ ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে পার্শ্ববর্তী কলারোয়া উপজেলার চান্দা গ্রামের মৃত আফসার সরদারের ছেলে মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে (৫০) গ্রেফতারসহ তার ব্যবহৃত ভ্যানটি জব্দ করা হয়। ওই সময় তল্লাশি চালিয়ে ভ্যানের নিচে অভিনব কৌশলে বক্সে লুকিয়ে রাখা ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিনব কৌশলে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সে দীর্ঘদিন ধরে ভ্যান চালক সেজে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

এ ব্যাপারে কেশবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে ব্যাটারী চালিত ভ্যানের নিচে বক্স তৈরি করে ভ্যান চালক সেজে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

প্রজন্মনিউজ২৪/গাজী আক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ