আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী হতে চান সোহেল

প্রকাশিত: ২৩ এপ্রিল, ২০২৪ ০৪:০২:১১

আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী হতে চান সোহেল

ঢাকা প্রতিনিধি: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী বনানী থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইউসুফ সরদার সোহেল ওয়ার্ডবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান।

তিনি আগামী নির্বাচনে সকলের দোয়া ও সমর্থনের ভিত্তিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডকে আধুনিক, মানবিক, প্রযুক্তিনির্ভর, মাদক ও সন্ত্রাসমুক্ত, পরিস্কার-পরিচ্ছন্ন, জলাবদ্ধতা নিরসনে লক্ষ্যে পরিকল্পিত স্বপ্নের ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান।

আধুনিক ও পরিকল্পিত ওয়ার্ড বাস্তবায়নের লক্ষ্যে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অঙ্গীকার নামা প্রকাশ করে বিনয়ের সাথে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন। 

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে এলাকার রাস্তাঘাট সংস্কার, নতুন রাস্তা নির্মাণ, ড্রেনেজ, পয়ঃনিষ্কাশনসহ সকল নাগরিক সুবিধা সুনিশ্চিত ও সার্বিক উন্নয়ন করতে চান তিনি।

এছাড়া তিনি নির্বাচিত হলে - মশার উপদ্রব থেকে জনসাধারণকে রক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ। বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধীদের ভাতা নিশ্চিত। ফুটপাতের সৌন্দর্য বর্ধন, পাবলিক টয়লেট নির্মাণ ও সড়ক বাতি স্থাপন। চুরি ছিনতাই রোধে কার্যকর ব্যবস্থা। এলাকার শান্তি শৃঙ্খলা ও ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি কমিউনিটি পুলিশের ব্যবস্থা। শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান বৃদ্ধি ও নিয়ম শৃঙ্খলা সুনিশ্চিত। মেধা বিকাশে লাইব্রেরী/পাঠাগার স্থাপন, বৃত্তি প্রদান। শ্রমিকদের কাজের পরিবেশ ও নিরাপত্তা বাধ্যতামূলক। শ্রমিকরা রাত্রিকালীন ডিউটি করে যেন নির্বিঘ্নে ফিরতে পারে সেই ব্যবস্থা। ইভটিজিং প্রতিরোধে ব্যবস্থা ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা এবং এম্বুলেন্স সার্ভিস চালু করবেন। বলে অঙ্গীকার করেন। 

ইউসুফ সরদার সোহেল বলেন, আমি এলাকার প্রতিটি মানুষকে আমার নিজের পরিবারের সদস্য মনে করি। সুখ-দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করি। এই ওয়ার্ডকে পরিকল্পিতভাবে সাজাতে চাই। দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে সব কর্মকাণ্ড বাস্তবায়ন করতে চাই। আপনাদের সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থনা করছি। 


প্রজন্মনিউজ২৪/এমআই 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ