ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

প্রকাশিত: ০৮ এপ্রিল, ২০২০ ০৫:৪৮:৩২

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসকষ্ট নিয়ে দুইজন মৃত্যুবরণ করেছেন। বুধবার (০৮ এপ্রিল) দুপুরে জেলার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ বছর বয়সী এক যুবক এবং বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়নের রূপসদী গ্রামের মধ্যপাড়ায় নিজ বাড়িতে ৫৭ বছর বয়সী এক ব্যক্তি মারা যান। 

করোনা ভাইরাস পরীক্ষার জন্য তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয় ও বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বুধবার (৮ এপ্রিল) দুপুর দেড়টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়নের রূপসদী গ্রামের মধ্যপাড়ায় নিজ বাড়িতে শ্বাসকষ্ট রোগে মারা যান ৫৭ বছর বয়সী এক ব্যক্তি। পরে খবর পেয়ে করোনা ভাইরাস পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে।

এ ব্যাপারে বাঞ্ছারমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. আল মামুন বলেন, রূপসদী গ্রামের ওই ব্যক্তি শ্বাসকষ্ট ও হার্টের রোগী ছিলেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে।

অপরদিকে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ বলেন, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের ২০ বছর বয়সী এক যুবক বুধবার (০৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। এরপর এক্সরেসহ তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়।

পরীক্ষায় তার নিউমোনিয়ার লক্ষণ দেখা যায়। পরবর্তীতে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকার যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সসহ সবকিছু  প্রস্তুত করার পর অ্যাম্বুলেন্সে উঠানোর আগে দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়। তিনি বলেন তার শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ছিল কী না সেটি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ