অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

প্রকাশিত: ১৭ মার্চ, ২০২৪ ১০:৫৪:১৬

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

দিনাজপুর প্রতিনধি: দিনাজপুরের ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ২ টি পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী  ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।  

১৬ মার্চ (শনিবার)  সন্ধ্যা ৬ টায় উপজেলার সিংড়া ইউনিয়নের দক্ষিণ দেবীপুর গ্রামের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক আব্দুল হাই প্রধান ও তার প্রতিবেশী লাইলী বেগমকে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেককে দুই বান্ডিল করে ঢেউটিন,নগদ ২০ হাজার টাকা ও ৬ হাজার টাকার চেকসহ প্রায় তিন হাজার টাকার খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার মো:রফিকুল ইসলাম। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ছিলেন সিংড়া ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাত হোসেনসহ ইউপি সদস্যবৃন্দ।

গত শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের দক্ষিণ,দেবীপুর গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড সংঘটিত হয়।অগ্নিকান্ডে আব্দুল হাই প্রধানের ৪ টি পাকা ঘরের টিনের চালা, নগদ অর্থ খাট আলমারি, ফ্রিজসহ আসবাবপত্র ও প্রতিবেশী লাইলী বেগমের তিনটি মাটির ঘরের টিনের চালাসহ ঘরে রক্ষিত আসবাবপত্র ও কাপড় চোপড় পুড়ে ছাই হয়ে যায়। এতে পরিবার দুটির প্রায় ১০ লক্ষ টাকার মালামালের ক্ষয় ক্ষতি হয়।


প্রজন্মনিউজ২৪/আরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ