পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রতারণা!, তরুণ আটক

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০১৯ ০৩:৫২:৫৭

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রতারণা!, তরুণ আটক

সিলেট প্রতিনিধি: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে প্রতারণার দায়ে এক যুবককে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  আটককৃত যুবক আবু তৈয়ব(২৪)চট্টগ্রামের গোয়ালখানি থানার উত্তর কনজুরী সারোয়াতুলি এলাকার বাসিন্দা আব্দুল আলিমের ছেলে।

গতকাল রোববার (৬ অক্টোবর) দুপুরে তাকে সিলেট চিফ মেট্রোপলিটন আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।এছাড়াও তৈয়বের সহযোগী এহসানুল হক ওরফে হাসানকে  শ্যোন-অ্যারেস্টের নির্দেশ দেওয়া হয়।  এরআগে চট্টগ্রামের নিউমার্কেট এলাকা থেকে আটক করা হয়। তৈয়ব মাদক মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পুলিশ পরিদর্শক আওলাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানযায়, গত ২৫ জুলাই রাত ৯টার পর পররাষ্ট্রমন্ত্রীর মোবাইলে ফোন দেয় তৈয়ব। নিজেকে চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান হিসেবে পরিচয় দিয়ে মন্ত্রীকে জানায়, তার এক আত্মীয় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ সময় মন্ত্রীকে সার্বিক সহযোগিতার অনুরোধ করে সে।

মন্ত্রী সঙ্গে সঙ্গে বিষয়টি সিলেট মহানগর আওয়ামী লীগের কয়েকজন নেতাকে অবহিত করেন। এরপর চক্রটি চিকিৎসার জন্য অর্থের প্রয়োজনের কথা বলে তাদের কাছ থেকে ৫৩ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে রোগীর খোঁজ নিতে সিলেট এমএজি ওসমানী কলেজ হাসপাতালে যান আওয়ামী লীগ নেতারা। কিন্তু ফোন নম্বর বন্ধ পেয়ে তাদের মনে সন্দেহ হয়।

এই ঘটনায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন নার্স বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ সদর দফতর থেকে মামলাটি তদন্তের জন্য পিবিআইকে আদেশ দেওয়া হয়।

প্রজন্মনিউজ২৪/নাবিল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ