আইএস নামে কোনও সংগঠন বাংলাদেশে নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০৬ মে, ২০১৯ ০৫:২৯:০৩

আইএস নামে কোনও সংগঠন বাংলাদেশে নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, বাংলাদেশে আইএস নামে কোনও সংগঠনের অস্তিত্ব নেই। এটি আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্রের অংশ। দেশে পথ হারানো কিছু বিপথগামী মানুষ এই সংগঠনটির নাম ব্যবহার করে হিরো সাজার চেষ্টা করছে। মঙ্গলবার (৬ মে) দুপুরে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বক্তৃতা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি।

মন্ত্রী আরও বলেন, শ্রীলঙ্কাতে সিরিজ বোমা হামলার পর বাংলাদেশ সরকার জঙ্গি হামলার বিষয়ে সতর্ক রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে। অতীতে আমরা জঙ্গি দমনে সফল হয়েছি। বাংলাদেশের জনগণ এসব জঙ্গিকে আশ্রয় প্রশ্রয় দেয় না। মাদক ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, সরকারের আহ্বানে সাড়া দিয়ে যারা আত্মসমর্পণ করবেন তাদের প্রতি সহনশীল হবে সরকার।

আর যারা আত্মসমপর্ণ করবে না তাদের কঠোর ভাবে দমন করা হবে। মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান ছাড়াও উপস্থিত ছিলেন, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম এনডিসি পিএসসি, দক্ষিণ পশ্চিম অঞ্চলের অতিরিক্ত মহাপরিচালক আইনুল মোর্শেদ খাঁন পাঠান, খুলনা সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক আরশাদুজ্জামান, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার, ২ আসনের সংসদ হাজি আলী আজগর টগর, চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান ও পুলিশ সুপার মাহবুবুর রহমান।

চুয়াডাঙ্গায় এক বছরে আটক হওয়া মাদকদ্রব্য স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে ধ্বংস করে বিজিবি অনুষ্ঠান শেষে গত বছরের ৩০ এপ্রিল থেকে চলতি বছরের ১২ এপ্রিল পর্যন্ত বিজিবির হাতে আটক হওয়া ভারতীয় বিভিন্ন প্রকারের ২১ হাজার ৩২ বোতল মদ, ১ লাখ ৫৪ হাজার ৪০৯ বোতল ফেনসিডিল, ১ হাজার ১৫৫ কেজি গাঁজা, ২ কেজি ৪৯৪ গ্রাম হেরোইন, ১৯ হাজার ৮০১ পিস ইয়াবা, ২ লাখ ৮৪ হাজার ৭৬৬ পিচ নেশা জাতীয় ট্যাবলেট, ৪৪ হাজার ৫৮৩ প্যাকেট পাতার বিড়ি, ৫০০ কেজি ডলোমাইন পাউডার, ২৯ কেজি কার্বাইড, ৪ হাজার ৬২০টি নেশা জাতীয় ইনজাকশন ও ৪ কেজি জট তামাক ধ্বংস করা হয়।

 প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

এ সম্পর্কিত খবর

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

বাংলাদেশের চিকিৎসাসেবায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

এক মিনিটেই তাদের বিসিএসের স্বপ্নভঙ্গ

উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব ফেলতে পারেন

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘষে নিহত ১ আহত ৩

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন

পঞ্চগড়ে হিট স্ট্রোকে প্রাইভেট কার চালকের মৃত্যু

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ