রংপুরে যুবকের মরদেহ উদ্ধার, আটক ৪

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫০:৩০ || পরিবর্তিত: ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫০:৩০

রংপুরে যুবকের মরদেহ উদ্ধার, আটক ৪

নিখোঁজ হওয়ার চারদিন পর রংপুরের পীরগাছা উপজেলা থেকে ফিরোজ মিয়া (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে মাটিচাপা অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। নিহত ফিরোজ উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে।

আটক চারজন হলেন- উপজেলার কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আওয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), মতিল চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পার্শ্ববর্তী দোয়ানী গ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফিরোজের কোনো খোঁজ পাচ্ছিলেন না পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে শনিবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা। সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে স্থানীয়রা একটি নির্মাণাধীন গুচ্ছগ্রামে মাটিচাপা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত ফিরোজের সঙ্গে আটকদের স্থানীয় কান্দি বাজারের একটি চায়ের দোকানে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) শেষবার দেখা গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করছে। এ ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ