রামগঞ্জে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩০:৪৪

রামগঞ্জে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। দূর্বৃত্তদের আগুনে ক্যাম্পটির কয়েকটি প্লাস্টিকের চেয়ার ও টেবিল পুড়ে যায়। এ সময় পাশের একটি চায়ের দোকানেরও আসবাবপত্র পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

প্রতিপক্ষ এক্যফ্রন্ট সমর্থিত প্রার্থীর লোকজনই এ অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন খান। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার করপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছেন, ভোর রাতে কে বা কারা অগ্নিসংযোগ করে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে। এতে নির্বাচনী ক্যাম্পটির বেশ কয়েকটি  চেয়ার ও টেবিল পুড়ে যায়। ক্যাম্পের আগুন ছড়িয়ে পড়ে পাশের একটি চায়ের দোকানে। সেখানেও কিছু আসবাবপত্র পুড়ে যায়।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন খান বলেন, নির্বাচনকে বানচাল করতেই ষড়যন্ত্রমূলকভাবে রাতের অন্ধকারে নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। এ অগ্নিসংযোগের জন্য তিনি প্রতিপক্ষকে (ধানের শীষ) দায়ী করছেন।

অপর দিকে ধানের শীষের প্রতীকে প্রার্থী সাহাদাত হোসেন সেলিম অভিযোগ করে বলেন নৌকার প্রতীকরে আনোয়ার খানের লোকজন তার গ্রামের বাড়িতে দুপুর ১২ টার দিকে হামলা করে এবং তাদের নেতা কর্মীদের মারধর করে। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

প্রজন্ম নিউজ/এফ আই সবুজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ