ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের নিয়ে মা সমাবেশ

প্রকাশিত: ১০ অক্টোবর, ২০১৮ ০৫:০৬:০১

ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের নিয়ে মা সমাবেশ

হাসেম আলী, জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সদর উপজেলা হলরুমে ইসলামিক রিলিফ বাংলাদেশ ঠাকুরগাঁওয়ের আয়োজনে  এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এতিম শিশুর মা ও সদর উপজেলার ইউপি সদস্য সেলিনা বেগম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, শিক্ষা  কর্মকর্তা  সৈয়দ মোঃ ইবনে ছালাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, আরকে স্টেট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদুল ইসলাম,  ইসলামিক রিলিফ বাংলাদেশ ও শিশু কল্যাণ বিভাগের সহকারী প্রোগ্রাম অফিসার শাহজাহান সিরাজ, সংস্থার ফিল্ড অফিসার শামছুল হক, নীলুফার ইয়াসমিন, সহকারি ফিল্ড অফিসার একেএম আক্তারুজ্জামানসহ প্রমুখ।

অনুষ্ঠানে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর পক্ষ থেকে জানানো হয় এতিম শিশু ও তাদের পরিবারের উন্নয়নে কাজ করছে ইসলামিক রিলিফ বাংলাদেশ। সদর উপজেলার ৩৯৪ জন এতিম শিশু শিক্ষা, স্বাস্থ্য,ও আর্থিক উন্নতির জন্য প্রতিমাসে ২৬ ইরো এর সমপরিমান টাকা সহায়তা প্রদান করা হচ্ছে।

এছাড়া শিক্ষা বিস্তারে মায়েদের দায়িত্ব সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করছে। পরে এতিম শিশুদের মধ্যে পরিক্ষায় ভাল ফলাফল করায় ও স্বাবলম্বী মা’দের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ