নড়িয়ায় ইমাম-মুয়াজ্জিনদের সাবেক মেয়রের ঈদ উপহার

প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২৪ ১০:৪৩:২৫

নড়িয়ায় ইমাম-মুয়াজ্জিনদের সাবেক মেয়রের ঈদ উপহার


শরিয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়া পৌরসভার ইমাম ও মুয়াজ্জিনকে ঈদ উপহার দিয়েছেন পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ি।

সোমবার (০১ এপ্রিল) বিকেলে নড়িয়া পৌরসভার লোনসিংস্থ তার নিজ বাসভবনে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নড়িয়া পৌরসভার ৭০টি মসজিদের ১২০ জন ইমাম ও মুয়াজ্জিনদের হাতে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবীর কাপড়, পাগড়ী ও নগদ টাকা তুলে দেন  এই সাবেক মেয়র। এছাড়া গতবারের ন্যায় এবারও নিজ খরচে একজন ইমামকে পবিত্র ওমরা হজ্জ্ব পালন করানোর ঘোষনা দেন। ওমরা হজ্জ্বের জন্য লটারির মাধ্যমে নড়িয়া টিএম গিয়াসুদ্দিন মসজিদের ইমাম হাফেজ দেলোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।
এসময় শহীদুল ইসলাম বাবু রাড়ি বলেন, মসজিদের ইমামগন সমাজের নেতৃত্ব দিয়ে থাকেন। আমি আমার মন থেকে আলেমদের ভালোবাসি। যদিও এই উপহার সামান্য। কিন্তু আলেমদের প্রতি আমার ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে আমি এই উপহার দিলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

সাবেক মেয়রের নিজ খরচে সদ্য ওমরা পালন করে আসা নড়িয়া কলুকাঠি চিড়িয়াখানা মসজিদের ইমাম হাফেজ হেলাল উদ্দিন বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে ওমরায় যাওয়া আমার পক্ষে সম্ভব ছিলোনা। সাবেক মেয়র সাহেবের উছিলায় আল্লাহ আমাকে পবিত্র কাবা দর্শন করালেন। এই অনুভুতি ভাষায় প্রকাশ করার মতো না। আল্লাহ তাকে উত্তম প্রতিদান দান করুক।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামীলীগ সভাপতি শহীদুল ইসলাম সরদার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর খলিল সরদার, সাবেক কাউন্সিলর লতিফ বেপারী প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ