হোয়াটসঅ্যাপে হত্যার হুমকির অভিযোগ, নিরাপত্তা চেয়ে জিডি

প্রকাশিত: ৩১ মার্চ, ২০২৪ ১২:০২:০৯

হোয়াটসঅ্যাপে হত্যার হুমকির অভিযোগ, নিরাপত্তা চেয়ে জিডি


সিলেট প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলাধীন ভেরীগাও গ্রামের আকলু মিয়ার ছেলে কাশিম মিয়াকে হোয়াটসঅ্যাপে ঘরে ঢুকে জবাই করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ইরন মিয়ার ছেলে হাছন মিয়া বিরুদ্ধে।

উল্লেখ্য, গত ৪ মার্চ (সোমবার) রাত ৯'টার দিকে পুর্ব বিরোধের গ্রাম্য সালিশে চলাকালে হাছন মিয়ার ভাই হুছন মিয়া বিচারকদের সামনে মতিন মিয়ার ভাই কাশিম মিয়ার উপরে চেয়ার ছূড়ে মারে। এতে সালিশে উপস্থিত লোকজন ক্ষিপ্ত হয়ে হুছন মিয়াকে গনধোলাই দেয়। এসময় ভিড়ের মধ্যে অজ্ঞাত কেহ হুছন মিয়াকে চুরিকাঘাত করে, পরে হুছন মিয়ার মা আকাতারুন বেগম বাদী হয়ে ৬জনকে আসামী করে রাজনগর থানায় একটি মামলা দায়ের করেন। 

জানা যায় যে, পুর্ব শত্রুতার জেরে ৫ মার্চ ২০২৪ ইং তারিখে ভেরীগাও গ্রামের ইরন মিয়ার ছেলে হাছন মিয়া কাতারের একটি মোবাইল নাম্বার থেকে  হোয়াটসঅ্যাপের মাধ্যমে অডিও ভয়েসে কাশিম মিয়াকে প্রাণনাশের হুমকি প্রদান করেছেন। ভয়েস ক্লিপে কাশিম মিয়ার ঘরে ঢুকে সকলকে জবাই করার কথা বলেন, এবং তিনি ঐ ক্লিপে আরো বলেন,  ভাই কাইয়ুমকে পাঠিয়েছি তোমাদের শায়েস্তা করার জন্য।

হুছন মিয়ার অডিও ভয়েস থেকে আরো জানাযায় যে, হুছন মিয়া ফ্রান্স থেকে আসার পূর্বে ফ্রান্সের এক মোবাইল নাম্বার থেকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কাশিম মিয়ার মোবাইল নাম্বারের হোয়াটসঅ্যাপে বিভিন্ন ধরনের অশালীন ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিয়ে অডিও ভয়েস ক্লিপ পাঠায় এবং হুছন মিয়া দেশে আসার পর থেকে কাশিম মিয়ার পরিবারের উপর বিভিন্ন ভাবে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এতে কাশেম মিয়া আত্মরক্ষার্তে আত্মগোপনে রয়েছেন। এমতাবস্থায় কাশেম মিয়ার পরিবারের মহিলা ও বাচ্চারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। হুছন মিয়া ও কাইয়ুম মিয়া (গং) এর মহড়ায় প্রাণ ভয়ে ভীত কাশিম মিয়ার বড় ভাই মতিন মিয়া পরিবারের নিরাপত্তার জন্য রাজনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রশাসনের কাছে পরিবারের নিরাপত্তা চেয়ে রাজনগর থানায় মতিন মিয়ার অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন রাজনগর থানা অফিসার্স ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ