বরিশালে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত দুই

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৪ ১২:৪১:০৩

বরিশালে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত দুই


নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রাসেল মুন্সীর নেতৃত্বে।

২৯ এপ্রিল রাত সাড়ে ৭টার দিকে চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরা বাজারে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে হামলাকারীদের মধ্য থেকে অপু ও সাকিব নামে দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। হামলায় দুইজন মারাত্মক আহত হয়েছেন বলে জানিয়েছেন বরিশাল জেলা পরিষদের সদস্য শহীদুল ইসলাম। তিনি বলেন, সন্ধ্যায় মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেনের বোনসহ পরিবারের সদস্যরা কাগাশুরা বাজারে প্রচারণা চালাচ্ছিলেন। সঙ্গে আমিসহ নেতাকর্মীরা ছিল। এসময়ে উপজেলা ছাত্রলীগের সভাপতির পদ থেকে বহিষ্কৃত রাসেলের নেতৃত্বে মনির মুন্সী, সাকিব মুন্সী, হৃদয় মৃধা, আশিক, জুয়েল, জসীম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগমের ছেলে রায়হান কোনো কিছু বুঝে ওঠার আগেই হামলা চালিয়ে মোটরসাইকেল প্রতীকের কর্মী রানা শরীফকে মারধর শুরু করে। খবর পেয়ে তার স্ত্রী তাকে রক্ষা করতে এলে তাকেও মারধর করা হয়।

আমরা পুলিশের সহায়তা চাইলে পুলিশ ঘটনাস্থলে এসেও হামলাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। কাউনিয়া থানার এসআই মোস্তাফিজুর রহমান হামলাকারীদের নিরাপদে পালিয়ে যেতে সহায়তা করেন। মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন বলেন, আমার কর্মীদের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। সোমবার তারা বিভিন্ন ইউনিয়নে আমার পোস্টার ছিড়ে ফেলেছে। আমার কর্মী সমর্থকদের নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে। মাস্তান দিয়ে আমাকে নির্বাচন থেকে সরানো যাবে না।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) সরোয়ার হোসেন বলেন, আহতদের অভিযোগ দিতে বলা হয়েছে। নির্বাচনের পরিবেশ বিঘ্ন হয় এমন কোনো পরিস্থিতি তৈরি হতে দেব না। উল্লেখ্য, বরিশাল সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা চারজনই আওয়ামী লীগ নেতা।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ