পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউআইটিএস-এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪ ১০:৫৬:১৮

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউআইটিএস-এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।


ইউআইটিএস প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এ অদ্য 

২৭ মার্চ, বুধবার, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত সমাজসংস্কারক, শিক্ষানুরাগী আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান-এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ারে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আমাদের বিদ্যা অর্জনের উদ্দেশ্য কি? বিদ্যা অর্জন করে তা নিজের জীবনে প্রয়োগ করে সফলতা অর্জন করা তাইতো। বিদ্যা মানুষের জীবনে তখনই কাজে লাগে যখন বিদ্যা পবিত্র ভাবে অর্জন করা হয়। অপবিত্র ভাবে বিদ্যা অর্জন করলে সেই বিদ্যা মানুষের জীবনে কোন কাজে আসেনা এবং সফল হওয়া যায়না।
 
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উনমুক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. মুহাম্মদ শমসের আলী, অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ ও অধ্যাপক ড. শাহ্ কাওসার মুস্তফা আবুলউলায়ী। উক্ত অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান এবং নাত-এ-রাসূল পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করার মাধ্যমে আল্লাহ্ তায়ালার সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে আল্লাহ্ তায়ালার দরবারে মোনাজাত পেশ করেন অধ্যাপক ড. শাহ্ কাওসার মুস্তফা আবুলউলায়ী। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান। 

এ সময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া, মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, সায়েন্স অ্যান্ড ইজ্ঞিনিয়ারিং অনুষদের ডিন, অধ্যাপক ড. মোঃ আশরাফুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সস অনুষদের ডিন, জনাব সৈয়দা আফসানা ফেরদৌসী, আইন অনুষদের ডিন, এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া, বিজনেস অনুষদের ডিন, ড. ফারুক হোসেন, সকল বিভাগের বিভাগীয় প্রধানগণসহ, সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


 প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ